ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আইপিএলের সম্ভাব্য সেমিতে নেই মুস্তাফিজের হায়দারাবাদ!

প্রকাশিত: ০৯:৪২ এএম, ১৫ মে ২০১৬

চলতি মৌসুমে আইপিএলের প্রথম পর্বের খেলা প্রায় শেষ পর্যায়ে। এরই মাঝে অনেকেই হিসাব-নিকাশ করতে শুরু করে দিয়েছেন ক্রিকেটবোদ্ধারা। কে যাবে শেষ চারে। টি-টোয়েন্টি ক্রিকেটের ব্যস্ত সূচির কারণে অনেকের ধারণা আগের বার গুলোর মত এবারের আইপিএল দর্শক আকৃষ্ট করতে পারছে না। এরপরও গত কয়েক সপ্তাহে আইপিএল যে বিনোদন দিয়েছে, তাতে বলার অপেক্ষা রাখে না যে আইপিএলের জনপ্রিয়তা এতটুকও কমেনি।

যেহেতু ক্রিকেট একটি খেলা সেহেতু অনেক কিছুই ঘটতে পারে এখানে। গ্রুপ পর্বের শেষ পর্যায়ে এসে পয়েন্ট টেবিল ও বাকি খেলাগুলোর সম্ভাব্য ফলাফল বিবেচনা করে চারটি দলকে ধরা হয়েছে সেমিফাইনালের তালিকায়।

তবে অবাক করা বিষয় হল পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেও সেমিফাইনালের সম্ভাব্য তালিকায় নাম নেই মুস্তাফিজের হায়দারাবাদের। সম্ভাব্য চার দল হল কলকাতা নাইট রাইডার্স, গুজরাট লায়ন্স, মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ডেয়ারডেভিলস।

আইপিএলের এবারের আসরে শুরু থেকেই ধারাবাহিক হায়দারাবাদ। ১১ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে তারা। ১৪ পয়েন্ট নিয়ে শুধু রান রেটের ব্যবধানে দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে কলকাতা ও গুজরাট। আর ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ ও পঞ্চম অবস্থানে দিল্লি ও মুম্বাই। তবে দিল্লির চেয়ে ২ ম্যাচ বেশি খেলেছে রোহিত শর্মার মুম্বাই।

এবার দেখার বিষয় চলতি আইপিএলে অঘটনের জন্ম দিয়ে হায়দাবাদ বিদায় নেয়, না ধারাবাহিকভাবে ভালো খেলে আসা মুস্তাফিজের দল জায়গা করে নেয় শেষ চারে।    

এমআর/পিআর

আরও পড়ুন