ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এগিয়েও জিততে পারলো না চেলসি

প্রকাশিত: ০৭:২২ এএম, ১২ মে ২০১৬

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা নির্ধারণ হয়ে গেছে অনেক আগেই। চেলসির সঙ্গে টটেনহ্যাম হটস্পারের ড্র করার সঙ্গে সঙ্গে শিরোপা উৎসবে মেতে উঠেছিল লেস্টার সিটি। আবার চেলসি কিংবা লিভারপুলের সামনে চ্যাম্পিয়ন্স লিগ খেলারও কোন সম্ভাবনা নেই। তবুও লিভারপুলের বিপক্ষে এগিয়ে থেকে জিততে পারলো না গাস হিডিঙ্কের শিষ্যরা।

কোচ পাল্টেও উন্নতি করতে পারল না গত আসরের চ্যাম্পিয়ন দলটি। লিভারপুলের বিরুদ্ধে ড্র করল চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে লিভারপুলের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল গাস হিডিঙ্কের দল। শেষ মুহূর্তে ক্রিশ্চিয়ান বেনটেকের গোলেই হতাশা নিয়ে মাঠ ছাড়তে হলো দ্য ব্লুজদের।

এদিন শুরু থেকেই ভালো ফুটবলের নমুনা তুলে ধরে চেলসি। যদিও গোলের রাস্তা খুলতে পারেনি তারা। তবে শেষ পর্যন্ত সফল হয় চেলসি। ম্যাচের ৩২ মিনিটে এডিন হ্যাজার্ড গোল করে হিডিঙ্কের দলকে এগিয়ে দেন। বিরতির সময় ম্যাচের ফল ১-১ই ছিল।

তবে বিরতির পরে নিজেদের ছন্দ ধরে রাখতে পারেনি চেলসি। তবুও নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত এক গোলেই এগিয়ে ছিল নীল শিবির। সবাই যখন চেলসিকে ১-০ জয়ী ধরে নিয়ে মাঠ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিল, ওই সময় সর্বণাশটা করেন বেনটেক। ম্যাচের অতিরিক্ত সময়ে (৯০+২) বেলজিয়ামের ক্রিশ্চিয়ান বেনটেক গোল করে লিভারপুলের মুখে হাসি ফোটান। সে সঙ্গে দু’পয়েন্ট নষ্ট হয় চেলসির।

আইএইচএস/আরআইপি

আরও পড়ুন