ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সোমবার শুরু ডিআরইউ ক্রীড়া উৎসব

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ১৯ অক্টোবর ২০২৪

সোমবার থেকে শুরু হচ্ছে পেশাদার রিপোর্টারদের সবচেয়ে বড় সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের ক্রীড়া উৎসব। ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হবে ক্রীড়া উৎসবটি। উদ্বোধনী দিনেই অনুষ্ঠিত হবে দাবা ইভেন্ট।

এ উপলক্ষে ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ'র সাগর-রুনি মিলনায়তনে আজ এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 ডিআরইউ'র সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ'র সভাপতিত্বে সংবাদ সম্মেলনে ক্রীড়া উৎসবের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মহিউদ্দিন, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং অ্যাডিশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিল্টন।

 ক্রীড়া সম্পাদক মোঃ মাহবুবুর রহমানের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক জাকির হুসাইন, সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, সাংস্কৃতিক সম্পাদক মনোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য সাঈদ শিপন ও রফিক মৃধা।

এবারের আয়োজনে পুরুষ সদস্যদের জন্য ১০টি ইভেন্ট যথাক্রমে- দাবা, ক্যারম (একক), অকশন ব্রিজ, কল ব্রিজ, রামি, অ্যাথলেটিকস (২০০ মিটার), গোলক নিক্ষেপ, সাঁতার, আর্চারি ও শ্যুটিং অনুষ্ঠিত হবে।

নারী সদস্যদের জন্য ৫টি ইভেন্ট- অ্যাথলেটিকস (১০০মিটার), ক্যারম (একক), লুডু, শ্যুটিং ও সাঁতার অনুষ্ঠিত হবে। প্রতি বছরের মতো এবারও বর্ষসেরা পুরুষ ও নারী ক্রীড়াবিদকে আর্থিক পুরস্কার প্রদান করা হবে।

আইএইচএস/