ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টস হেরে ব্যাট করছে ধোনির পুনে

প্রকাশিত: ১১:৪৬ এএম, ০৭ মে ২০১৬

বৃষ্টির বাধা পেরিয়ে বিরাট কোহালির আরসিবির বিপক্ষে টস হেরে ব্যাট করছে মহেন্দ্র সিংহ ধোনির পুনে সুপার জায়ান্টস। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ধোনি বাহিনীর সংগ্রহ ১০ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৯০ রান।

ধোনিদের মাঠে গিয়ে আরসিবি তাদের হারিয়ে এসেছিল ১৩ রানে। সেই হারের বদলা নেওয়ার সুযোগ এবার ধোনিদের সামনে। গত ম্যাচে জেতার পর ধোনি বলেছেন, ‘পাঁচটা ম্যাচে হারের পর এই জয়টা আমাদের খুব দরকার ছিল। আর এই জয়টা আমাদের পরের ম্যাচের জন্য যথেষ্ট আত্মবিশ্বাস জোগাবে।’

প্রায় প্রতি ম্যাচে রান পাওয়া কোহলি অবশ্য নিজের ফর্ম নিয়ে টেনশনে নেই। এক টিভি সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আগ্রাসনটাই আমাকে ফর্ম ধরে রাখতে সাহায্য করছে।’ তিনি বরং অন্য চাপে। ওভাররেট কম থাকায় ইতিমধ্যেই দু’বার বিরাট জরিমানা দেওয়া কোহালি শনিবারও একই ভুল করলে তাকে এবার এক ম্যাচ সাসপেন্ড হতে হবে।

রাইজিং পুনে সুপারজায়ান্ট একাদশ: অজিঙ্ক রাহানে, উসমান খাজা, সৌরভ তিওয়ারি, জর্জ বেইলি, এমএস ধোনি (উইকেটরক্ষক ও অধিনায়ক) থিসারা পেরেরা, রাজত ভাটিয়া, আডাম জাম্পা, রবিচন্দ্রন অশ্বিন, আরপি সিং, অশোক ধিন্দা।

রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরু একাদশ: কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, ট্রেভিস হেড, শচীন বেবি, শেন ওয়াটসন,  স্টুয়ার্ট বিনি, পারভেজ রসুল, ক্রিস জর্ডান, জুবেন্দ্র চাহাল এবং বরুন অরুন।

এমআর/এবিএস

আরও পড়ুন