ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রাহানের ব্যাটে দিল্লিকে হারালো পুনে

প্রকাশিত: ০৬:৫২ পিএম, ০৫ মে ২০১৬

অজিঙ্ক রাহানের ব্যাট ভর করে দিল্লি ডেয়ারডেভিলসকে ৭ উইকেটে হারিয়েছে রাইজিং পুনে সুপারজায়ান্টস। দিল্লির দেয়া ১৬৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৩ উইকেট হারিয়ে ৫ বল বাকি থাকতে জয় নিশ্চিত করে ধোনি বাহিনী।

৪৮ বলে ৬৩ রান করে অপরাজিত থাকেন রাহানে। ৭টি চারের মার তার ইনিংসে। ২৭ বলে ৩০ রান করে আউট হন উসমান খাজা। ১টি ছয় ও দুটি চার মারেন তিনি। এছাড়া সৌরভ তিওয়ারি ২১ এবং ধোনি ২৭ রান করে আউট হন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন রাহানে।

এরআগে, টসে হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান করে দিল্লি। শুরুতেই পান্টকে হারিয়ে বিপদে পড়ে দিল্লি। সেই বিপর্যয় দ্রুতই সামাল দেন কারুন নায়ার এবং সানজু স্যামসন।

২০ রান করে বোল্যান্ডের বলে স্যামসন আউট হলে দলের হাল ধরেন অভিজ্ঞ ব্যাটসম্যান জেপি ডুমিনি। কিন্তু কারুন নায়ার ৩২ রান করে ফিরে গেলে আবারো বিপদে পড়ে দিল্লি।

স্যাম বিলিংসকে নিয়ে চতুর্থ উইকেট জুটিতে ৪৫ রান করে দিল্লিকে ম্যাচে ফিরিয়ে আনেন ডুমিনি। বিলিংস ২৪ এবং ডুমিনি ৩৪ রান করে আউট হলে শঙ্কায় পড়ে যায় দিল্লি।

কিন্তু শেষের দিকে কার্লস ব্র্যাথওয়েটের ঝড়ো ৮ বলে ২০ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রানের লড়াকু সংগ্রহ পায় দিল্লি। পুনের হয়ে ভাটিয়া এবং বোল্যান্ড দুইটি করে উইকেট পান।

বিএ

আরও পড়ুন