ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মোহামেডানকে ভয় পাচ্ছে না গাজী গ্রুপ

প্রকাশিত: ০১:২৪ পিএম, ০৫ মে ২০১৬

আগামীকাল শুক্রবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বড় ম্যাচে মোকাবেলা করবে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স। এর আগে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রথম তিন রাউন্ডে দুটি করে জয় পেয়েছে দু’দলই। যদিও রানরেট বিবেচনায় মোহামেডানের উপরে পাঁচ নম্বরে অবস্থান করছে গাজী গ্রুপ। তবে অভিজ্ঞতার কারণে এ ম্যাচে মোহামেডানকে এগিয়ে রাখলেও তাদের ভয় পাচ্ছেন না বলে জানান গাজী গ্রুপের কোচ সালাউদ্দিন।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমী মাঠে অনুশীলন করতে আসে গাজী গ্রুপ। এ সময় কোচ বলেন, ‘মোহামেডান খুবই ভালো অভিজ্ঞ দল এবং ভারসাম্যপুর্ণ। বিশেষ করে তাদের কিছু ভালো ব্যাটসম্যান আছে। তারপরও বলবো প্রতিটা দলেরই কিছু দুর্বলতা থাকে। আমাদের দলেরও কিছু আছে। আমরা তা কাটিয়ে ওঠার চেষ্টা করছি। মোহামেডান অভিজ্ঞ, বড় দল। তবে আমরা যদি তাদের দুর্বল জায়গায় আঘাত করতে পারি আমার জেতার সম্ভাবনা আছে।’

মোহামেডান অপেক্ষাকৃত শক্তিশালী ও অভিজ্ঞ হলেও তাদের ভয় পাচ্ছে না গাজী গ্রুপ। এবারের লিগে প্রতিটা দলই প্রায় সমমানের বলে মনে করেন সালাউদ্দিন। তাই তার চোখে প্রতিটি ম্যাচই বড় ম্যাচ। এ জন্য সব ম্যাচকেই সমান গুরুত্ব দিচ্ছেন তিনি।

‘এই লিগে আসলে বড় ছোট বলে কিছু নেই। আমার কাছে মনে হয় এই লিগে প্রতিটা ম্যাচই গুরুত্বপূর্ণ এবং প্রতিটা দলই ভালো। এক অর্থে আসলে আলাদা করে কোনো দলের কথা আমি অন্তত বলব না। সব দলই মোটামুটি ভালো। আমরাও ভালো দল। মোটামুটি ভালোই খেলছি। আমার মনে হয় কালকে কন্ডিশনটা যারা ভালোভাবে ব্যবহার করতে পারবে তারাই জিতবে।’

তবে নিজের দলের বোলিং দুর্বলতার কথা বললেন সালাউদ্দিন। বিশেষ করে মাঝের ওভারগুলোতে অভিজ্ঞ বোলার না থাকায় ভুগতে হচ্ছে বলে জানান তিনি। বিশেষ করে স্পিনে তাদের দল প্রতিপক্ষকে চাপে ফেলতে পারছেনা। তবে এ নিয়ে কাজ করে যাচ্ছেন বলে জানান তিনি।

আরটি/আরআর/পিআর

আরও পড়ুন