ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টানা চতুর্থ জয়ে শীর্ষেই রইল দোলেশ্বর

প্রকাশিত: ১১:৪৭ এএম, ০৪ মে ২০১৬

ইমতিয়াজ হোসেনের সেঞ্চুরিতে দারুণ জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে সাত উইকেটের বড় জয় তুলে  নেয় তারা। ফলে এবারের প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত অপরাজিত রইল দলটি। চার ম্যাচে চারটি জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রইল ফরহাদ রেজার দল।

ব্রাদার্সের দেওয়া ২৩০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে স্কোরবোর্ডে কোন রান না তুলতেই রনি তালুকদারকে হারায় দোলেশ্বর। তবে দ্বিতীয় উইকেট জুটিতে রকিবুলকে নিয়ে দলের হাল ধরেন ইমতিয়াজ হোসেন। দলীয় ৪৭ রানে রকিবুল আউট হয়ে গেলে লঙ্কান তারকা চামারা সিলভাকে নিয়ে ৮২ রানের জুটি গড়ে দলকে চাপমুক্ত করেন ইমতিয়াজ।

এরপর নাসির হোসেনের সঙ্গে আর একটি দুর্দান্ত জুটি গড়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন ইমতিয়াজ। শেষ পর্যন্ত ব্যাটিং করে ১০১ রানের জুটি গড়ে মাঠ ছাড়েন এ দুই ব্যাটসম্যান। এদিন এবারের প্রিমিয়ার লিগের দ্বিতীয় সেঞ্চুরি তুলে নেন ইমতিয়াজ। ১২৮ বলে ৮টি চারের সাহায্যে দলের পক্ষে সর্বোচ্চ ১০০ রানে অপরাজিত থাকেন তিনি। এছাড়া নাসির ৪৮, ডি সিলভা ৪৬ ও রকিবুল ৩২ রান করেন।

এর আগে বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নামে ব্রাদার্স ইউনিয়ন। শুরুটা ভালোই করে তারা। দুই ওপেনার ইমরুল কায়েস ও শাহরিয়ার নাফিসের জুটি থেকে আসে ৩৮ রান। ব্যক্তিগত ২৩ রান করে নাফিস আউট হয়ে গেলে তুষার ইমরানকে নিয়ে দলের হাল ধরেন ইমরুল। দ্বিতীয় উইকেট জুটিতে ৯২ রান সংগ্রহ করেন এ দুই ব্যাটসম্যান।

তবে এ দুই ব্যাটসম্যান আউট হয়ে যাওয়ার পর আর কেউ উইকেটে থিতু হতে না পারায় বড় সংগ্রহ করতে পারেনি ব্রাদার্স। নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২২৯ রান সংগ্রহ করে তারা।

দলের পক্ষে সর্বোচ্চ ৫৭ রান করেন ইমরুল। ৬৭ বলে ৬টি চারের সাহায্যে এ রান করেন তারা। ৭৭ বলে ৪টি চারের সাহায্যে দ্বিতীয় সর্বোচ্চ ৫৫ রান করেন তুষার। এছাড়া জাকির হোসেন করেন ২৩ রান। প্রাইম দোলেশ্বরের পক্ষে আল-আমিন, নাসির ও রবিউল ২টি করে উইকেট পান।

আরটি/আইএইচএস/এবিএস

আরও পড়ুন