ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

চীনে প্রশিক্ষণ নিয়ে ফিরলেন বিকেএসপির ১২ টেবিল টেনিস খেলোয়াড়

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২৪

চীন ও বাংলাদেশ সরকারের মধ্যকার অ্যাডভান্স ট্রেনিংয়ের আওতায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) টেবিল টেনিস বিভাগের ১৩ সদস্যের একটি দল চীনে ৪০ দিনের প্রশিক্ষণ শেষে ১৪ সেপ্টেম্বর দেশে ফিরেছে।

প্রশিক্ষণ দলে বিকেএসপির ৬ জন ছেলে জয় ইসলাম, নাফিজ ইসলাম, আবুল হাসেম হাসিব, মো: তাহমিদুর রহমান, মো: মনিরুল ইসলাম ও মো: মাহাতাবুর রহমান এবং ৬ জন মেয়ে মুসরাত জান্নাত সিগমা, আসমা খাতুন, নুসরাত জাহান অনন্যা, হাবিবা খাতুন, খৈ খৈ সাই মারমা ও রেশমী অংশগ্রহণ করেন।

দলের সঙ্গে প্রশিক্ষক হিসেবে ছিলেন বিকেএসপির ইসরাত জাহান নাহিমা। প্রশিক্ষণ ক্যাম্পটি গত ২৮ জুলাই থেকে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত চীনের হুনান প্রদেশের ভোকেশনাল কলেজে অনুষ্ঠিত হয়। চায়না ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট করপোরেশন এজেন্সি চীনের উন্নত প্রশিক্ষণের যাবতীয় ব্যয় বহন করে।

মঙ্গলবার সকালে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: মুনীরুল ইসলাম প্রত্যাবর্তনকারী টেবিল টেনিস দলটির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। মহাপরিচালক সকলের খোঁজখবর নেন এবং চীনের উন্নত প্রশিক্ষণের জ্ঞান বাস্তব জীবনে প্রয়োগের মাধ্যমে নিজ নিজ ক্যারিয়ার সমৃদ্ধ করার পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ভূমিকা রাখার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

আরআই/এমএমআর/এএসএম