ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কোহলিদের হারিয়ে আবারো দ্বিতীয় স্থানে কলকাতা

প্রকাশিত: ০৬:১৮ পিএম, ০২ মে ২০১৬

ক্রিস গেইল-বিরাট কোহলিদের সহজেই হারিয়ে আবারো পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। বেঙ্গালুরুর দেয়া ১৮৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ৫ বল বাকি থাকতে সহজেই জয় নিশ্চিত হয় গৌতম গম্ভীরদের।

এদিন মাত্র ২৯ বলে ৬০ রানের এক ঝলমলে ঝড়ো ইনিংস খেলেন ইউসুফ পাঠান। তিনটি ছয় এবং ৬টি চারে সাজানো তার ইনিংস। এছাড়া ঝড়ো ইনিংস খেলেন আন্দ্রে রাসেলও। ২৪ বলে ৩৯ রান করেন তিনি। চারটি ছয় এবং একটি চার মারেন তিনি।

বেঙ্গালুরুর স্টুয়ার্ট বিনি, শ্রীনাথ অরবিন্দ এবং শেন ওয়াটসন একটি করে উইকেট লাভ করেন। যুবেন্দ্র চাহাল নেন দুটি উইকেট। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন আন্দ্রে রাসেল।

এর আগে, টস হেরে ব্যাট করতে নেমে লোকেশ রাহুল আর বিরাট কোহলির দুর্দান্ত ব্যাটিংয়ের ওপর ভর করে ৭ উইকেট হারিয়ে ১৮৬ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

এদিন চার ম্যাচ পর খেলতে নামেন ক্রিস গেইল। তবে নামের প্রতি এবারো সুবিচার করতে পারেননি। ৭ বলে মাত্র ৭ রান করে আউট হয়ে যান তিনি। তবে লোকেশ রাহুল আর বিরাট কোহলি মিলে গড়েন ৮৬ রানের বিশাল এক জুটি। ৩২ বলে ৫২ রান করে আউট হয়ে যান রাহুল।

ডি ভিলিয়ার্সও খুব একটা ভালো করতে পারেননি। ৬ বলে আউট হন তিনি ৪ রানে। শেন ওয়াটসন করেন ২১ বলে ৩৪ রান। তার আগে অবশ্য ৪৪ বলে ৫২ রান করে আউট হন বিরাট কোহলি। ১৬ রান করেন শচীন বেবি এবং স্টুয়ার্ট বিনি।

মরনে মর্কেল ও পীযুষ চাওলা নেন ২টি করে উইকেট। ১টি করে উইকেট নেন আন্দ্রে রাসেল এবং উমেষ যাদব।

বিএ

আরও পড়ুন