ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কেকেআরের একাদশে নেই সাকিব

প্রকাশিত: ০২:৩৮ পিএম, ০২ মে ২০১৬

আইপিএলের প্রথম দুই ম্যাচেই কলকাতা নাইট রাইডার্স দল থেকে বাদ দিয়ে দেয় সাকিব আল হাসানকে। প্রথমটিতে জিততে পারলেও দ্বিতীয়টিতে এসে ভরাডুবি ঘটে কেকেআরের। এ কারণে তৃতীয় ম্যাচে দলে ফেরানো হয় বিশ্বসেরা অলরাউন্ডারকে। যদিও টানা কয়েকটি ম্যাচ খেলার পরও কাংখিত মানের পারফরম্যান্স উপহার দিতে পারেননি সাকিব।

ফলে আগের ম্যাচেই দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে দল থেকে বাদ দেয়া হয় সাকিবকে। তবুও জিততে পারেনি কেকেআর। ২৭ রানে হারতে হয়েছিল। এবার ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে কলকাতা মুখোমুখি হয়েছে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। এই ম্যাচেও দলে রাখা হয়নি সাকিব আল হাসানকে।

কেকেআরের হয়ে এই মৌসুমে এক ইনিংসে করেছেন সর্বোচ্চ ১১ রান। খেলেছেন মোট ৪ ম্যাচ। প্রথমটিতে ব্যাট করতে নামতে হয়নি। বাকি তিন ম্যাচে তার স্কোর ১১, ৩ এবং ৬। মোট ২০ রান। উইকেট নিয়েছেন মাত্র ২টি। বলা যায় খুবই বাজে পারফরম্যান্স। যে কারণে তাকে বাদ দিতে বাধ্য হয়েছে কেকেআর টিম ম্যানেজমেন্ট।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু:
ক্রিস গেইল, বিরাট কোহলি, এবি ডি ভিলিযার্স, শেন ওয়াটসন, শচীন বেবি, স্টুয়ার্ট বিনি, লোকেশ রাহুল, বরুন অ্যারোন, স্রীনাথ অরবিন্দ, ইউজবেন্দ্র চাহাল, তাবরিজ শামসি।

কলকাতা নাইট রাইডার্স:
গৌতম গম্ভীর, রবীন উথাপ্পা, মানিশ পান্ডে, সুর্যকুমার যাদব, ইউসুফ পাঠান, ক্রিস লিন, আন্দ্রে রাসেল, পিযুশ চাওলা, উমেষ যাদব, সুনিল নারিন এবং মরনে মর্কেল।

আইএইচএস/আরআর/এবিএস

আরও পড়ুন