ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ব্যাঙ্গালুরুকে ১৯৫ রানের লক্ষ্য দিল সানরাইজার্স

প্রকাশিত: ০৫:২৭ পিএম, ৩০ এপ্রিল ২০১৬

ডেভিড ওয়ার্নার আর কেন উইলিয়ামসনের দুর্দান্ত ব্যাটিংয়ের ওপর ভর করে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুুরুকে ১৯৫ রানের বিশাল লক্ষ্য বেধে দিয়েছে মুস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দারাবাদ। রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৯৪ রান সংগ্রহ করে স্বাগতিক হায়দারাবাদ।

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ব্যাঙ্গালারুর অধিনায়ক বিরাট কোহলি। আমন্ত্রিত হয়ে ব্যাট করতে নেমে শিখর ধাওয়ান আর ডেভিড ওয়ার্নার ভালো সূচনার ইঙ্গিত দেয়। তবে ১১ বলে ১১ রান করে আউট হয়ে যান ধাওয়ান। এরপর এবারের আইপিএলে প্রথম খেলতে নামা নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনকে সঙ্গে নিয়ে ১১৪ রানের বিশাল জুটি গড়ে তোলেন ওয়ার্নার।

আইপিএলের প্রথম থেকে উপেক্ষিত হতে থাকা কেন উইলিয়ামসন এই প্রথম সুযোগ পেলেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগ্যানের পরিবর্তে। সুযোগ পেয়েই নিজের সামর্থ্যরে প্রমাণ দেন তিনি। ৩৮ বলে ৭টি বাউন্ডারিতে করেন ৫০ রান। তার চেয়ে বেশি বিশাল একটি জুটিতে সহযোগিতা করেন।

তবে তার আগে সেঞ্চুরির আক্ষেপ নিয়ে আউট হয়ে যান ডেভিড ওয়ার্নার। মাত্র ৮ রানের আফসোস থেকে গেলো তার। ৫০ বলে ৯২ রান করেন সানরাইজার্স অধিনায়ক। তার ইনিংসে ৯টি বাউন্ডারির সঙ্গে ছিল ৫টি ছক্কার মারও। শেষ দিকে ১৪ বলে ৩১ রান করে অপরাজিত থাকেন মইসেস হেনরিক্স।

ব্যাঙ্গালুরুর কেন রিচার্ডসন ৪৫ রান দিয়ে নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন শেন ওয়াটসন এবং তাবরিজ শামসি।

আইএইচএস/জেএইচ

আরও পড়ুন