ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাফুফে সহ-সভাপতি হয়েছেন নাবিল-বাদল-মহি-তাবিথ

প্রকাশিত: ১২:৫১ পিএম, ৩০ এপ্রিল ২০১৬

বাফুফে সভাপতি পদে তো হেরেছেই বাঁচাও ফুটবল প্যানেলের প্রার্থী, সহ-সভাপতি পদেও কোনটিতে জিততে পারেনি এই প্যানেলের কেউ। কামরুল আশরাফ খানের মতই এই পদে হেরেছে অন্যরা। বাফুফের সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কাজী নাবিল আহমেদ, বাদল রায়, মহিউদ্দিন আহমেদ মহি এবং তাবিথ আউয়াল।

র‌্যাডিসন হোটেলের ব্লু গার্ডেনে দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলা ভোট শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এর আগে ঘোষিত ফলাফলে জানা যায়, কামরুল আশরাফ খান পোটনকে হারিয়ে টানা তৃতীয়বারের মত বাফুফে সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী সালাউদ্দিন। 

সহ-সভাপতি পদে সর্বোচ্চ ৯২ ভোট পেয়েছেন কাজী নাবিল আহমেদ, ৭৩ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন বাদল রায়, ৭২ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন মহিউদ্দিন আহমেদ মহি এবং ৬৬ ভোট পেয়ে চতুর্থ সহ-সভাপতি হয়েছেন তাবিথ আউয়াল। এর মধ্যে একমাত্র তাবিথ আওয়াল ছিলেন একমাত্র স্বতন্ত্র প্রার্থী। বাকিরা সবাই কাজী সালাহউদ্দীন প্যানেলের প্রার্থী।

সহ-সভাপতি পদে নির্বাচনের জন্য উপরোক্ত চারজন ছাড়াও প্রার্থী ছিলেন সামশুল হক চৌধুরী, খুরশিদ আলম বাবুল, আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, নাজিব আহমেদ, একেএম মমিনুল হক সাঈদ এবং শেখ মুহাম্মদ মারুফ হাসান।

এদের মধ্যে মমিনুল হক সাঈদ ৫৩ ও শামসুল হক চৌধুরী পেয়েছেন ৫৮টি ভোট। এছাড়া নজীব আহমেদ ৩৮টি, খুরশিদ বাবু ২৩টি, আশরাফ উদ্দীন আহমেদ চুন্নু ২৪টি এবং শেখ মোহাম্মদ মারুফ হাসান পেয়েছেন ৩৩টি ভোট। 

আরআর/এবিএস

আরও পড়ুন