ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সন্তান হারালেন পাকিস্তানি পেসার জুনায়েদ

প্রকাশিত: ১০:০২ এএম, ২৯ এপ্রিল ২০১৬

কয়েকদিন আগে শহীদ আফ্রিদির মেয়ের মৃত্যু নিয়ে গুঁজব ছড়িয়ে পড়েছিল চারদিকে। পরবর্তীতে খবর নিয়ে জানা যায়, হাসপাতালে সুস্থ অবস্থায় রয়েছেন তার মেয়ে। আফ্রিদির মত জুনায়েদের ভাগ্যটা অতটা সুপ্রসন্ন নয়। নিজের প্রথম সন্তানের মৃত্যুর খবর আকস্মিকভাবেই জানান জুনায়েদ খান। সন্তান মারা গেলেও জুনায়েদের স্ত্রী হাসপাতালে ভর্তি রয়েছেন। যদিও তার সন্তানের মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

নিজের টুইটার আইডিতে গতকাল টুইট করে খবরটি নিশ্চিত করেন জুনায়েদ। সেখানে লেখেন, ‘আমার জীবনের সবথেকে খারাপ মুহূর্ত। আমি আমার সন্তানকে হারিয়েছি কিন্তু আল্লাহর রহমতে আমার স্ত্রী সুস্থ অবস্থায় রয়েছে।’

Junaid

এর আগে ২৭ এপ্রিল সন্তানসম্ভবা স্ত্রীকে হাসপাতালে ভর্তি করেন জুনায়েদ। তার ভক্তদের কাছেও তার স্ত্রীর সুস্থতা কামনা করে দোয়া চান তিনি।

সন্তান হারানোর পরেও তার স্ত্রীর অবস্থা কিছুটা আশঙ্কাজনক ছিল। তার এবং তার স্ত্রীর সুস্থতার কামনা করে সকলের দোয়া চান তিনি। এ জন্য যারা দোয়া করেছেন তাদেরকে সকলকে ধন্যবাদ দেন তিনি।

Junaid

পাকিস্তান জাতীয় দলের হয়ে সকল ফরম্যাটেই খেলেছেন এই ২৬ বছর বয়সী বাঁহাতি পেসার। বর্তমানে পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট লিগ পাকিস্তান কাপে বেলুচিস্তানের হয়ে খেলছেন তিনি। তার দল তিন ম্যাচ থেকে মাত্র একটি জিতেছে। মঙ্গলবার লিগের পরবর্তী ম্যাচে তিনি খেলবেননা বলেও ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন।

আরআর/এবিএস

আরও পড়ুন