ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সালমানের সাথে অলিম্পিকের শুভেচ্ছা দূত শচীন!

প্রকাশিত: ০৯:১৭ এএম, ২৯ এপ্রিল ২০১৬

বিশ্ব ক্রীড়াঙ্গনের সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর অলিম্পিক গেমস। আগামী ৫ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত  ব্রাজিলের রিও অলিম্পিকে ভারতীয় প্রতিনিধিদলের শুভেচ্ছা দূত হয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। তার নাম ঘোষণার পর থেকেই বিভিন্ন মহলের কড়া সমালোচনার মুখে পড়তে হয় ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশনকে। এবার সেই সমালোচনায় ইতি টানতে ক্রিকেট লিজেন্ড শচীন টেন্ডুলকারকে শুভেচ্ছা দূত হওয়ার লিখিত প্রস্তাব দিয়েছে আইওএ।

ভারতীয় সংবাদ সংস্থা ‘দ্য এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই)’ তাদের টুইটার পেজে এমনটিই নিশ্চিত করেছে। শুধুমাত্র শচীনই নন, জানা যায়, ভারতের প্রখ্যাত সংগীত শিল্পী এআর রহমান ও অলিম্পিক গোল্ড মেডেল জয়ী শ্যুটার অভিনব বিন্দ্রা আইওএ’র শুভেচ্ছা দূত তালিকায় রয়েছেন।

এক সাক্ষাৎকারে আইওএ’র ভাইস প্রেসিডেন্ট তার্লোচান সিং বলেন, ‘ভারতের হয়ে অলিম্পিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে শচীন টেন্ডুলকার ও এআর রহমানের সঙ্গে আমাদের যোগাযোগ হয়েছে। আমরা এখনো কোনো পাইনি। আরো কয়েকজনকে এ তালিকায় যুক্ত করবো। সালমান খানও থাকবেন।’

এর আগে অলিম্পিকে শুভেচ্ছাদূত হিসেবে সলমনের নাম ঘোষণা হওয়ার পরই সারা দেশজুড়ে সমালোচনা শুরু হয়। কড়া ভাষায় আক্রমণ করেন তারকা কুস্তিগীর যোগেশ্বর দত্ত এবং ক্রীড়াবিদ মিলখা সিং।

এমআর/এমএস

আরও পড়ুন