ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সেমির দ্বিতীয় লেগেও অনিশ্চিত রোনালদো

প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২৮ এপ্রিল ২০১৬

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠতে হলে নিজেদের মাঠে ফিরতি লেগে জিততেই হবে রিয়াল মাদ্রিদকে। গোলশূন্য ড্র করলে খেলা গড়াবে অতিরিক্ত সময় কিংবা টাইব্রেকারে। যদি গোলের ব্যবধানে ড্র হয়, তাহলে বিদায় নেবে রিয়াল মাদ্রিদই। আর জিতলে তো কথাই নেই, রিয়ালই যাবে ফাইনালে। সে হিসেবে প্রতিপক্ষ ম্যানচেস্টার সিটি কিন্তু এগিয়েই রয়েছে, এক অর্থে।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচেই কি না দলের সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়াই মাঠে নামতে হতে পারে রিয়াল মাদ্রিদকে। হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগের খেলা মিস করেছেন তিনি। আগামী সপ্তাহে ফিরতি লেগে খেলতে পারবেন কি না তা নিয়ে দেখা দিয়েছে ঘোর সংশয়। রিয়াল মাদ্রিদও এ ব্যাপারে এখনও নিশ্চিত করে কিছু বলছে না।

হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কী অবস্থা, সেটা পরীক্ষার জন্য আজও ডায়গনোস্টিক সেন্টারে যেতে হয়েছে রোনালদোকে। যদিও সেখানকার রিপোর্ট কী হাতে পেয়েছে, সেটা রিয়াল এখনও পর্যন্ত জানায়নি মিডিয়াকে। এমনকি এটাও জানায়নি যে তিনি খেলতে পারবেন কী পারবেন না। রিয়াল মাদ্রিদ এটাও বলছে না যে আর কয়দিন মাঠের বাইরে থাকতে হবে রিয়ালের পর্তুগিজ সুপার স্টারকে।

গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে রোনালদো খেলবেন বলেও আশা প্রকাশ করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত দেখা গেলো তাকে দলেই রাখা হয়নি। তবে রোনালদো তার অফিসিয়াল ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে সমর্থকদের উদ্দেশ্যে লিখেছেন, ‘চিন্তার কোন কারণ নেই। আমি ভালোই আছি।’ এরপর তিনি আরও একটি ছবি পোস্ট করেন, যেটা দেখা যাচ্ছে জিমনেশিয়াকে এক্সারসাইজ করছেন তিনি।

ম্যানসিটির সঙ্গে প্রথম লেগের ম্যাচের আগে ইংলিশ মিডিয়াকে রোনালদো বলেছিলেন তিনি পুরোপুরি ফিট নন, ‘আমি পরের ম্যাচের জন্য অপেক্ষা করছি। যদি সেটা হয় ফাইনালের মতই, তাহলে আমি খেলবো।’

আইএইচএস/এবিএস

আরও পড়ুন