ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আইপিএল থেকে ছিটকে গেলেন ডু প্লেসিস

প্রকাশিত: ০১:২২ পিএম, ২৮ এপ্রিল ২০১৬

সর্বশেষ সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষেও খেলেছেন ফ্যাফ ডু প্লেসিস। দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি অধিনায়ক খেলছেন আইপিএলের নতুন দল পুনে সুপার জায়ান্টসের হয়ে। ৬ ম্যাচ থেকে ২০৬ রান তুলে দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ সংগ্রাহকও তিনি। তবে সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে খেলতে গিয়েই বিপত্তিটা বাধে। সেদিন হাতের আঙ্গুলে বলের আঘাত লাগে তার।

এই আঘাতই আইপিএল থেকে ছিটকে দিল ডু প্লেসিসকে। এক টুইট বার্তায় তিনি নিজেই জানালেন তথ্যটা। এ নিয়ে দ্বিতীয়বার বড় ধাক্কা খেলো মহেন্দ্র সিং ধোনির দল পুনে সুপার জায়ান্টস। এর আগে উরুর মাংশপেশিতে টান লাগার কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন পুনের ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসেন। এবার ছিটকে গেলেন ফ্যাফ ডু প্লেসিস।

গুজরাট লায়ন্স এবং কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে টানা দুটি হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। যদিও এই দুই ম্যাচে হারতে হয়েছিল পুনেকে। ডু প্লেসিসের এই ইনজুরি শুধু আইপিএল শেষ করে দেয়াই নয়, আগামী মাসের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়াকে নিয়ে যে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করতে যাচ্ছে দক্ষিণ আফ্রিকা, সেখানে খেলতে পারবেন কি না তিনি, সেটাই সংশয়ের মধ্যে পড়ে গেলো। ৩ জুন থেকে শুরু হওয়ার কথা রয়েছে ত্রিদেশীয় সিরিজটি।

আইএইচএস/পিআর

আরও পড়ুন