ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় সাইফুদ্দিন

প্রকাশিত: ০৪:৫৭ এএম, ২৭ এপ্রিল ২০১৬

বিশ্বকাপ টি-টোয়েন্টি চলাকালীন সময়ে বোলিং অ্যাকশনে ত্রুটি ধরা পড়ে আরাফাত সানি এবং তাসকিন আহমেদের। এরপরই নড়েচড়ে বসে বিসিবি। যার ফলশ্রুতিতে প্রাথমিক পর্যায় থেকেই বোলারদের এই ধরনের কোন সমস্যা থাকলে তা শনাক্ত করে পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নেয় বিসিবি।

এরই ধারাবাহিকতায় প্রিমিয়ার লিগের প্রথম দিনে বোলিং অ্যাকশন অবৈধ বলে ম্যাচ অফিসিয়ালদের সন্দেহের তালিকায় পড়েছিল মোট চারজন বোলার। এবার এদের সাথে যোগ হলেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের তারকা অলরাউন্ডার সাইফুদ্দিন। মঙ্গলবার প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ম্যাচ শেষে এই খবর জানা যায়। ম্যাচ অফিসিয়ালরা সাইফুদ্দিনের কয়েকটা ডেলিভারিতে সমস্যা দেখছেন। যদিও দলের অধিনায়ক রাজিন সালেহর দাবি, এই ব্যাপারে ম্যাচ অফিসিয়ালরা তাকে কিছুই জানায়নি।

এর আগে চলতি ডিপিএল আসরেই চার বোলারের বোলিং অ্যাকশন সন্দেহজনক হিসেবে ধরা পড়ে। প্রশ্নবিদ্ধ চার বোলারের  মধ্যে গাজী গ্রুপ ক্রিকেটার্সের দুই স্পিনার মঈনুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান। প্রশ্নবিদ্ধ বাকি দুজন প্রাইম দোলেশ্বরের বাঁহাতি স্পিনার রেজাউল করিম ও আবাহনী লিমিটেডের বাঁহাতি স্পিনার অমিত কুমার নয়ন। পরবর্তীতে এই চার বোলারের বোলিংয়ের পরীক্ষাও নেয়া হবে বলে জানা গেছে।

এমআর/পিআর

আরও পড়ুন