ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ধোনিকে দুঃখিত বলতে চান মুস্তাফিজ

প্রকাশিত: ০৬:২৩ এএম, ২৬ এপ্রিল ২০১৬

অভিষেকের পর থেকে কেবল বিস্ময় ছড়িয়ে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান। তার বোলিংয়ে মুগ্ধ এখন পুরো ক্রিকেট বিশ্ব। সবাই শুধু যেন তার বোলিং দেখতেই মাঠে উপস্থিত হয়। তবে ভারতের বিপক্ষে ওয়ানডে অভিষেকেই অনাকাঙ্ক্ষিত এক ঘটনার জন্ম দেয় মুস্তাফিজ ও ধোনি। এবার সেই অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য ধোনিকে দুঃখিত বলতে চান  টাইগার এই বোলার।   

দেশের একটি শীর্ষ ইংরেজি দৈনিকে নিজের এমন ইচ্ছার কথা জানিয়ে মুস্তাফিজ বলেন, দেখুন, আমি এখনও বিশ্বাস করি, আমি সেদিন ইচ্ছা করে ওটা করিনি। কিন্তু আমি হঠাৎ করেই তার সামনে চলে আসি। এখনও সেদিনের জন্য আমি ধোনিকে দুঃখিত বলতে চাই। যখনই দেখা হবে আমি তাকে দুঃখিত বলবো।

mustafiz

গত বছর ১৮ জুন প্রথম ওয়ানডের ২৫তম ওভারে ধোনি ছুটছিলেন রান নেওয়ার জন্য; উইকেটে ধোনির পথে দাঁড়িয়ে ছিলেন বোলার মুস্তাফিজুর রহমান। হুট করেই গতিপথ একটু বদলে মুস্তাফিজকে ধাক্কা মারেন ধোনি।ব্যাথা পেয়ে ওভার শেষ না করে মাঠের বাইরেও চলে যেতে হয় তাকে কিছু সময়ের জন্য। ওই ঘটনার পরে, বাংলাদেশ-ভারত মুখোমুখি হয়েছে দুই আসরে। এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে মুস্তাফিজ ও ধোনি সামনা-সামনি আসলেও দুঃখিত বলার সুযোগ হয়নি এখনও।

তবে, দুঃখিত বলার সুযোগটা হয়তো মুস্তাফিজ আজই পেয়ে যেতে পারেন। কেননা, হায়দারাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে মুখোমুখি হচ্ছে মুস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ এবং মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপারজায়ান্টস।

এমআর/পিআর

আরও পড়ুন