ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মুস্তাফিজকে দাও, পাণ্ডিয়া-শর্মাকে নাও

প্রকাশিত: ০৩:২০ পিএম, ২৪ এপ্রিল ২০১৬

মাশরাফি যখন খুব বেশি পরিচিত হয়ে ওঠেননি, ভারতে গিয়েছিলেন একটি বয়স ভিত্তিক টুর্নামেন্টে খেলার জন্য, ওই সময় তাকে ভারতের হয়ে খেলার প্রস্তাব দেয়া হয়েছিল। কিছুদিন আগে এ তথ্য নিজেই জানিয়েছিলেন মাশরাফি। তার ওপর লেখা একটি বই প্রকাশনা অনুষ্ঠানে। বাংলাদেশের আরেক প্রতিভা, যিনি এখন বিশ্ব কাঁপাচ্ছেন, সেই মুস্তাফিজুর রহমানকেও নিতে চায় ভারত!

যদিও কর্তৃপক্ষীয় কোন চাওয়া নয় এটি। ভারতের ক্রিকটে সমর্থকদের কাছ থেকেই মামার বাড়ির আবদারেরমত করেই এলো এই প্রস্তাবটা। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে যে দুর্দান্ত বোলিং করেছিলেন মুস্তাফিজ, তাতেই ভারতীয়দের নজর পড়ে গেছে বাংলাদেশের এই তরুণ পেস সেনসেশনের দিকে।

সানরাইজার্সের হয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ৪ ওভার বল করে দিলেন মাত্র ৯ রান। উইকেট নিলেন ২টি। তার বিধ্বংসী এই বোলিংয়েই টানা তৃতীয় জয় এলো সানরাইজার্সের।

Twitt

এমন দুর্দান্ত বোলিংয়ের পর বাংলাদেশের কাছে মুস্তাফিজকে বিক্রি করার জন্য প্রস্তাবই দিয়ে বসলেন ভারতীয় এক ক্রিকেট ভক্ত। তিনি ভারতীয় বোলার হার্দিক পাণ্ডিয়া আর ইশান্ত শর্মার বিনিময়ে মুস্তাফিজকে চান তাদের দলে।

এই ভক্ত ভারতের জনপ্রিয় ক্রিকেট ওয়েব পোর্টাল ক্রিক ট্র্যাকারের ম্যাচ রিপোর্টের কমেন্টে টুইট করে বলেন, ‘হেই বাংলাদেশ, ওয়ানা ট্রেড মুস্তাফিজুর ফর হার্ডিক পান্ডিয়া অ্যান্ড ইশান্ত শর্মা? টু ফর ওয়ান’। ( হে বাংলাদেশ, হার্দিক পান্ডিয়া এবং ইশান্ত শর্মার পরিবর্তে মুস্তাফিজকে বিক্রি করবা? ১ জনের বদলে ২ জন)।

তবে বাংলাদেশের ক্রিকেট ভক্তরাও কম যান না। রি টুইটে তারা লিখেছে, হার্দিক পাণ্ডিয়া আর ইশান্ত শর্মা কেন, তোমরা যদি পুরো ভারতকেও এনে দাও, তবুও আমরা মুস্তাফিজকে দেবো না।`
 
আরেক ভক্ততো এক কাঠি এগিয়ে  সরস মন্তব্য করলেন, `তোমরা কী মোহাম্মদ মিঠুন আর শুভাগত হোমের পরিবর্তে আমাদেরকে বিরাট কোহলিকে দেবে?`

আইএইচএস/পিআর

আরও পড়ুন