ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টানা তৃতীয় জয় পেলেন ওয়ার্নার-মুস্তাফিজরা

প্রকাশিত: ০৬:০১ পিএম, ২৩ এপ্রিল ২০১৬

মুস্তাফিজ নৈপুণ্যে ১৪৩ রানে কিংস ইলেভেন পাঞ্জাবকে বেঁধে ফেলার পর সানরাইজার্স হায়দারাবাদের জয় অনেকটাই নিশ্চিত হয়ে গিয়েছিল। কারণ দলটির দুই ওপেনার ডেভিড ওয়ার্নার আর শিখর ধাওয়ান দুর্দান্ত ফর্মে রয়েছেন। শেষ পর্যন্ত সেটাই প্রমাণ করলেন তারা দু’জন। মুস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ের পর এই দুই ব্যাটসম্যানের ব্যাটে চড়েই নিজেদের মাঠে প্রথম জয় পেলো সানরাইজার্স হায়দারাবাদ।

কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে আইপিএলের এবারের আসরে টানা তৃতীয় জয় পেল হায়দারাবাদ। পাঞ্জাবের ছুড়ে দেয়া ১৪৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৩ বল হাতে রেখে ৫ উইকেট হারিয়ে সহজেই জয় তুলে নেন ডেভিড ওয়ার্নাররা।

১৪৪ রানের লক্ষ্য। এই লক্ষ্য তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিই সংগ্রহ করে ফেলে ৯০ রান। ১০ম ওভারে যখন ওয়ার্নার-ধাওয়ান জুটি ভাঙে তখন জয় অনেকটাই নিশ্চিত। ৩১ বলে ৫৯ রানের এক বিধ্বংসী ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। আগের দুই ম্যাচের মতো এই ম্যাচেও তার ব্যাট থেকে ঝড়ো ইনিংস দেখলেন হায়দারাবাদের দর্শকরা।

৩১ বলে খেলা এই ইনিংসটি সাজানো ছিল ৭টি বাউন্ডারি আর ৩টি ছক্কায়। ওয়ার্নার আউট হওয়ার পর আদিত্য তারে ক্রিজে নেমে দাঁড়াতেই পারেননি। ফিরে যান শূন্য রানে। এরপর ইয়ন মরগ্যান আর শিখর ধাওয়ান টেনে নিয়ে যান। তবে ধাওয়ান, মরগ্যান আর দ্বীপক হুদা আউট হয়ে গেলে শেষ দিকে একটু উত্তেজনা বাড়ে। যদিও তা মইসেস হেনরিকস বাড়তে দেননি। ১৩ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে দেন দলকে।

এর আগে, টস হেরে ব্যাট করতে নামে কিংস ইলেভেন পাঞ্জাব। ব্যাট করতে নেমেই সানরাইজার্সের বোলারদের তোপের মুখে পড়ে তারা। শন মার্শ ৪০ আর অক্ষর প্যাটেল অপরাজিত ৩৬ রান করার ফলে ১৪৩ রানের ইনিংস গড়তে পেরেছে প্রীতি জিনতার দল। মুস্তাফিজের কাছেই মূলত নাস্তানাবুধ হয়েছে তারা। ৪ ওভারে মাত্র ৯ রান দেন তিনি। ১টি মেডেন এবং ২টি উইকেট। ২৪ বলের মধ্যে ১৭টিই ছিল ডট বল।



বিএ/আইএইচএস

আরও পড়ুন