ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দায়িত্বটা অনুভব করেন মাশরাফি

প্রকাশিত: ১২:৩৩ পিএম, ২১ এপ্রিল ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্লেয়ার বাই চয়েজ ‘প্লেয়ার্স ড্রাফট’- এর আইকন খেলোয়াড় সংগ্রহের লটারিতে মাশরাফিকে দলে নেবার সুযোগ পেয়েছিলেন শীর্ষ সবগুলো দলই; কিন্তু কোন ক্লাবই আগ্রহ না দেখানোয় শেষ পর্যন্ত স্বল্প বাজাটের দল কলাবাগান ক্রীড়া চক্রে ঠাঁই হলো বাংলাদেশ জাতীয় দলের রঙ্গিন জার্সির অধিনায়কের। তাই এ ক্লাবের প্রতি আলাদা দায়িত্ব অনুভব করেন তিনি। ভালো কিছু করেই প্রতিদান দিতে চান মাশরাফি।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমী মাঠে ক্লাবের হয়ে অনুশীলন করতে আসেন মাশরাফি। এ সময় তিনি বলেন, ‘আসলে প্রমাণ করার কিছু নাই, খেলছি, কারণ একটা দায়িত্ব আছে। তারা তো আমাকে অনেক আশা করেই নিয়েছে। অনেকে নেয় নাই। উনারা নিয়েছে আশা করেই। তাই আমারও একটা দায়িত্ব আছে। তারা আমার থেকে কি আশা করছে জানি না। তবে আমি আমার থেকে চাচ্ছি, একটা ভালো কিছু করার।’

কলাবগান ক্রীড়া চক্রে মাশরাফি ছাড়া আর কোন বর্তমান জাতীয় দলের খেলোয়াড় নেই। এমনকি দলটিতে আব্দুর রাজ্জাক, রবিউল ইসলাম ও মেহরাব হোসেন ছাড়া আর কোন খেলোয়াড়ের জাতীয় দলে খেলার অভিজ্ঞতাও নেই। নতুন পুরনোদের নিয়ে বেশ সাদা-মাটা একটি দলই গড়েছে তারা। দলে একমাত্র তারকাই হলেন বাংলাদেশ দলের অধিনায়ক। তবে কাগজে কলমের দলে বিশ্বাস করেন না তিনি। নিজেদের দল নিয়েই লড়াই করতে চান তিনি।

‘কাগজে কলমে যেটা আছে তাই হবে এমন নয়। আমরা ভালো খেললে ম্যাচ খুব ভালো হবে। আর আমরা যদি ওই লেভেলের ক্রিকেট না খেলতে পারি তাহলে এক তরফা ম্যাচ হবে। ওদের বড় খেলোয়াড় আছে, আমাদেরও কিছু আছে, একবারে নেই তা না। আমরা ভালো খেলতে পারি দেখা যাবে ভালো হলো। ইতিবাচকটাই চিন্তা করতেছি।’

উল্লেখ্য, আগামীকাল শুক্রবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রথম দিনে শক্তিশালী আবাহনী লিমিটেডের মোকাবেলা করবে মাশরাফির দল কলাবাগান ক্রীড়া চক্র।

আরটি/আইএইচএস/পিআর

আরও পড়ুন