ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বার্সার পাশেই অ্যাটলেতিকো

প্রকাশিত: ০৪:৩৬ এএম, ২১ এপ্রিল ২০১৬

লা লিগার শিরোপা লড়াইয়ে বার্সেলোনার সঙ্গে সমান ভাবেই এগিয়ে যাচ্ছে অ্যাটলেতিকো মাদ্রিদ। অ্যাটলেতিক বিলবাওয়ের বিপক্ষে ফের্নান্দো তোরেসের দেওয়া একমাত্র গোলে জয় পেয়েছে সিমিওনের শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই জয়ের জন্য খেলতে থাকে অ্যাটলেতিকো মাদ্রিদ। তবে ম্যাচের দশম মিনিটে চোট পেয়ে রক্ষণের মূল ভরসা দিয়েগো গডিন মাঠ ছাড়লে বড় ধাক্কা খায় অ্যাটলেতিকো। তবে জয় পেতে খুব বেশি বেগ পেতে হয়নি সফরকারীদের। ম্যাচের ৩৮ মিনিটে ফরাসি ফরোয়ার্ড গ্রিজমানের উঁচু করে বাড়ানো বলে দুই ডিফেন্ডারের মাঝ থেকে দারুণ হেডে গোল করে দলকে এগিয়ে দেন  দারুণ ফর্মে থাকা তোরেস। এর দুই মিনিট পরই ব্যবধান দ্বিগুণ হতে পারতো কিন্তু ঘানার মিডফিল্ডার টমাস পার্টির শট পোস্টে লাগলে হতাশ হতে হয় অতিথিদের। ফলে ১-০ তে এগিয়ে থেকেই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধের প্রথম দিকে দুই মিনিটের ব্যবধানে দুটি সুযোগ পেয়েছিল বিলবাও। কিন্তু ৫৩ ও ৫৫তম মিনিটে দুবারই স্প্যানিশ মিডফিল্ডার বেনাতের শট অ্যাটলেতিকোর গোলরক্ষক ঠেকিয়ে দিলে আর সমতায় ফেরা হয়নি স্বাগতিকদের। ফলে হারের স্বাদ নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিক বিলবাও। এই জয়ে ৩৪ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে বার্সেলোনার সমান পয়েন্ট নিয়েও দ্বিতীয় অবস্থানে রয়েছে অ্যাটলেতিকো।

এমআর/আরআইপি

আরও পড়ুন