ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টস জিতে ফিল্ডিংয়ে মুম্বাই

প্রকাশিত: ০২:১৮ পিএম, ২০ এপ্রিল ২০১৬

হোম ভেন্যুতে আবারও ফিরে এলো মুম্বাই ইন্ডিয়ান্স। এবার তাদের প্রতিপক্ষ বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। ব্যাট করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন বিরাট কোহলিকে।

এই প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলতে এলো ব্যাঙ্গালুরু। তার ওপর ক্রিস গেইলকে ছাড়াই এই ম্যাচে খেলতে হচ্ছে বিরাট কোহলিদের। ছেলে সন্তানের বাবা হওয়ার কারণে দেশে ফিরে গেছেন গেইল। আরসিবির হয়ে দুটি ম্যাচ খেলতে পারবেন না তিনি।

৫টি পরিবর্তন আনা হয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর একাদশে। গেইল ছাড়াও এই দলে আগের একাদশ থেকে বাদ দেয়া হয়েছে পারভেজ রাসুল, ডেভিড ওয়াইজ, ইয়জেবেন্দ্র চাহাল, শ্রীনাথ অরবিন্দকে। পরিবর্তে দলে জায়গা পেয়েছেন লোকেশ রাহুল, ট্রাভিস হেড, কেন রিচার্ডসন, ইকবাল আবদুল্লাহ, বরুণ অ্যারোন। মুম্বাই ইন্ডিয়ান্সে আনা হয়েছে একটি পরিবর্তন। মার্টিন গাপটিলকে বসিয়ে রেখে নেয়া হয়েছে কিয়েরণ পোলার্ডকে।

টস জিতে ফিল্ডিং নেয়ার কারণ সম্পর্কে রোহিত শর্মা জানান, শিশির সমস্যা হতে পারে। কন্ডিশনের সুবিধা কাজে লাগানোর জন্যই ফিল্ডিং নিয়েছেন তিনি। বিরাট কোহলিও বললেন, টস জিতলে তিনি ফিল্ডিং নিতেন।

মুম্বাই ইন্ডিয়ান্স
পার্থিব প্যাটেল, রোহিত শর্মা, আম্বাতি রাইডু, জস বাটলার, হার্দিক পান্ডিয়া, কিয়েরণ পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, হরভজন সিং, জসপ্রিত বুমরাহ, মিচেল ম্যাকক্লেনগান, টিম সাউদি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু
বিরাট কোহলি, লোহেশ রাহুল, এবি ডি ভিলিয়ার্স, শেন ওয়াটসন, সরফরাজ খান, ট্রাভিস হেড, স্টুয়ার্ট বিনি, হার্শাল প্যাটেল, ইকবাল আবদুল্লাহ, কেন রিচার্ডসন, বরুন অ্যারোন।

আইএইচএস/আরআইপি

আরও পড়ুন