ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

চ্যাম্পিয়ন হতেই মাঠে নামবেন সাব্বির

প্রকাশিত: ১১:৩৩ এএম, ২০ এপ্রিল ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের বর্তমান চ্যাম্পিয়ন দল প্রাইম ব্যাংক। শিরোপা ধরে রাখার লক্ষ্যে প্রথম দিনেই মাঠে নামছে ক্লাবটি। এবার এই ক্লাবটির হয়ে খেলছেন বর্তমান সময়ে বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান সাব্বির রহমান। নতুন এবং অভিজ্ঞদের নিয়ে বেশ শক্তিশালী দল গঠন করেছে প্রাইম ব্যাংক। ভারসাম্যপূর্ণ দলটি নিয়ে সন্তুষ্ট এই ড্যাশিং ব্যাটসম্যান।

বুধবার সকালে প্রাইমব্যাংকের হয়ে অনুশীলন করতে আসেন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমী মাঠে। এ সময় তিনি বলেন, ‘আমাদের দলে সোহান, শুভাগত ও রুবেল আছে। একটা বিদেশী ঢুকবে। তো সবদিক দিয়ে আমাদের দলটা ভারসাম্যপূর্ণ হয়েছে। গতবার আমরা চ্যাম্পিয়ন হয়েছি। অবশ্যই আমরা চ্যাম্পিয়ন হবার জন্যই খেলবো। ম্যাচ বাই ম্যাচ খেলবো। যতদূর পারা যায় জেতার জন্য খেলবো। আমাদের লক্ষ্য চ্যাম্পিয়ন।’

তবে চ্যাম্পিয়ন হওয়ার আগে মাঠে ভালো খেলতে চান সাব্বির। তার মতে মাঠে নিজেদের সেরাটা দিতে পারলে লক্ষ্যে পৌঁছানো সম্ভব। তাই মাঠে তিনি বরাবরের মতই নিজের সেরাটা দিতে প্রস্তুত বলে উল্লেখ করেন এ অলরাউন্ডার।  

‘আমি যে দলেই খেলি না কেন চ্যাম্পিয়ন রানারআপ যাই হোক, আমার সবসময় চেষ্টা থাকে শতভাগ দেওয়ার। এ দলেও দেব ইনশাল্লাহ। মূল লক্ষ্য আমি যেহেতু আইকন প্লেয়ার আমি চেষ্টা করবো শতভাগ দেয়ার জন্য। বাকিটা আল্লাহর ইচ্ছা।’

প্রাইম ব্যাংক:
নুরুল হাসান, শুভাগত হোম চৌধুরী, সাব্বির রহমান, মেহেদী মারুফ, তাইবুর পারভেজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, ইয়াসির আলী রাব্বি, মনির হোসেন, শেহনাজ আহমেদ, মোহাম্মদ আজিম, জনি তালুকদার, ইয়াসির আরাফাত মিশু।

আরটি/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন