ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাফুফে নির্বাচনে ৫৮টি মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ১৮ এপ্রিল ২০১৬

বাফুফে নির্বাচনে আগামী দিনের জন্য ফুটবলের কাণ্ডারী কে নির্বাচিত হবেন? এ নিয়ে চলছে নির্বাচনী আমেজ। বাফুফে পুরোপুরি সরগরম এ নিয়ে। জমে উঠেছে নির্বাচনী আমেজ। আগামী ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন।

এই নির্বাচনে ২১ পদের বিপরীতে মোট ৫৮টি মনোনয়নপত্র জমা পড়েছে। এরআগে শনিবার এবং রোববার ৬১টি মনোনয়নপত্র বিক্রি হয়েছিল। সিনিয়র সহ-সভাপতি, সভাপতি ও সদস্যপদের জন্য ৩টি মনোনয়নপত্র সংগ্রহ করলেও সহ-সভাপতি পদে জমা দেননি দেয়ার শফিউল আরেফীন টুটুল।

সদস্যপদে মনোনয়নপত্র সংগ্রহ করলেও জমা দেননি মহিদুর রহমান মিরাজ এবং মো. সাব্বির হোসেন। আজ (সোমবার) বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ছিল মনোনয়নপত্র দাখিলের সময়। দুপুরের পর কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বে তার প্যানেলের ২২টি মনোনয়নপত্র জমা দেয়া হয়। অতিরিক্ত ১ জনের মনোনয়নপত্র প্রত্যাহার করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের (ফোরাম) মহাসচিব আশিকুর রহমান মিকু।

এরপর বিকেল ৪টার দিকে মনোনয়নপত্র দাখিল করে ‘বাঁচাও ফুটবল’ প্যানেলের সভাপতি প্রার্থী কামরুল আশরাফ খান এমপি। এসময় উপস্থিত ছিলেন মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূইয়া, শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সভাপতি মনজুর কাদের ও সাবেক ফুটবলার দেওয়ান শফিউল আরেফীন টুটুল।

মনোনয়নপত্র দাখিল করলেন যারা
সভাপতি: কাজী মো. সালাউদ্দিন, কামরুল আশরাফ খান এমপি, মো. নরুল ইসলাম নুরু ও গোলাম রব্বানী হেলাল।

সিনিয়র সহ-সভাপতি: আব্দুস সালাম মুর্শেদী, মনজুর কাদের, লোকমান হোসেন ভুঁইয়া ও দেওয়ান শফিউল আরেফীন টুটুল।

সহ-সভাপতি: কাজী নাবিল আহমেদ এমপি, তাবিথ আউয়াল, বাদল রায়, আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি, মহিউদ্দিন আহমেদ মহি, শেখ মুহম্মদ মারুফ হাসান, মো. খুরশিদ আলম বাবুল, একেএম মমিনুল হক সাঈদ, আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, লোকমান হোসেন ভুঁইয়া ও নজিব আহমেদ।

সদস্য: হারুনুর রশীদ, আমিরুল ইসলাম বাবু, সত্যজিৎ দাস রূপু, ফজলুর রহমান বাবুল, মো. ইলিয়াছ হোসেন, মাহফুজা আক্তার কিরণ, মো. শওকত আলী খান জাহাঙ্গীর, মাহী উদ্দিন আহমদ সেলিম, আব্দুর রহিম, আজমল আহমেদ তপন, ইমতিয়াজ সুলতান জনি, আলহাজ্ব সাহেল জামান সেলিম, অমিত খান শুভ্র, বিজন বড়ুয়া, জাকির হোসেন চৌধুরী, আমের খান, একেএম মমিনুল হক সাঈদ, দেওয়ান শফিউল আরেফীন টুটুল, শেখ মো. আসলাম, আব্দুল গাফফার, মো. ইকবাল নওশের উজ্জামান, আবু হাসান চৌধুরী প্রিন্স, মো. হাসানুজ্জামান খান বাবলু, আজফার উজ্জামান খান সোহরাব, মো. সাইফুর রহমান মনি, হাজী মো. টিপু সুলতান, মো. ইকবাল হোসেন, আরিফ হোসেন মুন, আলমগীর খান আলো, তৌফিকুল ইসলাম তোফা, শেখ নিজাম উদ্দিন, কামরুন নাহার ডানা, আ ন ম আমিনুল হক মামুন, সৈয়দ রুম্মন বিন ওয়ালি সাব্বির, কায়সার হামিদ, আছাদুজ্জামান মিঠু, আব্দুল মান্নান ও মোস্তাফিজুর রহমান মাইনু।

আইএইচএস/বিএ

আরও পড়ুন