ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সাকিব-মুস্তাফিজদের সম্ভাব্য একাদশ

প্রকাশিত: ১০:৪৯ পিএম, ১৫ এপ্রিল ২০১৬

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএলের) নবম আসরের অষ্টম ম্যাচে শনিবার মুখোমুখি হচ্ছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স এবং মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দারাবাদ। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় শুরু হবে ম্যাচটি।

এই ম্যাচে মুস্তাফিজের খেলা অনেকটাই নিশ্চিত। কারণ গত ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে দুর্দান্ত বোলিং করে মাত্র ২৬ রানে ২ উইকেট নেন তরুণ মুস্তাফিজ। তবে সাকিবের মাঠে নামাটা এখনো তা নিশ্চিত নয়।

দলের আর সকল বোলাররা যেখানে হাত খুলে রান দিচ্ছিলেন সেখানে একমাত্র ব্যতিক্রম ছিলেন মুস্তাফিজই। মুস্তাফিজের দল ম্যাচটি শেষ পর্যন্ত পরাজিত হলেও ম্যাচ শেষে মুস্তাফিজের ভূয়সী প্রশংসা করতে ভোলেননি দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং মেন্টর ভি ভি এস লক্ষ্মণ।


শনিবারের ম্যাচে হায়দারাবাদকে অবশ্য নামতে হবে অভিজ্ঞ পেসার আশিস নেহরাকে ছাড়াই। কুঁচকির ইনজুরির কারণে ২ ম্যাচের জন্য ছিটকে গেছেন জাতীয় দলের এই পেসার। ফলে মুস্তাফিজকেই নিতে হবে বাড়তি দায়িত্ব।

দুই বাংলাদেশির মুখোমুখি লড়াই দেখার অপেক্ষায় মুখিয়ে আছে বাংলাদেশের হাজারো ক্রিকেট ভক্ত। তবে সাকিবকে শনিবারের ম্যাচে মাঠে নামানো হবে কিনা এখনো তা নিশ্চিত নয়। তবে মুস্তাফিজ যে নামছেন এটা অনেকটাই অনুমিত। চলুন এক নজরে দেখে নেয়া যাক সাকিব-মুস্তাফিজদের সম্ভাব্য একাদশ।


কলকাতা নাইট রাইডার্স (সম্ভাব্য) একাদশ: রবিন উথাপ্পা (উইকেটরক্ষক), গৌতম গম্ভীর (অধিনায়ক), মনিশ পান্ডে, কলিন মুনরো, সূর্য কুমার যাদব, ইউসুফ পাঠান, আন্দ্রে রাসেল/সাকিব আল হাসান, পীযুষ চাওলা, জন হেস্টিংস, সুনিল নারাইন/ ব্র্যাড হগ এবং উমেশ যাদব।

সানরাইজার্স হায়দ্রাবাদ (সম্ভাব্য) একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, ময়েসেস হেনরিকস, নামান ওঝা, দীপক হুদা, ইয়ন মরগান, আশীষ রেড্ডি, করণ শর্মা, ভুবনেশ্বর কুমার, বারিন্দার স্রান এবং মুস্তাফিজুর রহমান।

বিএ

আরও পড়ুন