ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টস জিতে ফিল্ডিংয়ে কেকেআর

প্রকাশিত: ০২:৩৩ পিএম, ১০ এপ্রিল ২০১৬

কলকাতার ইডেন গার্ডেনে ম্যাচ। খেলার শুরুতে কলকাতারই জয় হলো। টস জিতে অবশ্য ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীর। ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন দিল্লি ডেয়ারডেভিলসকে।

এই ম্যাচেই কি না সাইড বেঞ্চে বসিয়ে রাখা হলো না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তার পরিবর্তে সুযোগ পেয়েছেন দুই অস্ট্রেলিয়ান ব্র্যাড হজ এবং জন হাস্টিংস। এছাড়া অলরাউন্ডার হিসেবে এই দলে খেলবেন ক্যারিবিয়ান আন্দ্রে রাসেল এবং আরেক বিদেশি হিসেবে কোটায় সুযোগ পেয়েছেন নিউজিল্যান্ডের মারকুটে ব্যাটসম্যান কলিন মুনরো।

টস জিতে ফিল্ডিং নেয়ার পর কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীর বলেন, ‘উইকেটে কোন পরিবর্তন দেখছি না। আমরা আশা করছি জয় দিয়েই জ্যাক ক্যালিসের কোচিং ক্যারিয়ারটার শুভ সূচনা এনে দিতে পারবো। আশা করছি এই উইকেটে রান উঠবে অনেক।’

দিল্লি অধিনায়ক জহির খান বলেন, ‘আবারও মাঠে ফিরতে পেরে খুবই ভালো লাগছে। আমাদের দলটা পুরোপুরি ভারসাম্যপূর্ণ। আশা করছি এবার ভালো কিছু করতে পারবো।’

কেকেআর
গৌতম গম্ভীর, রবিন উথাপ্পা, মানিষ পাণ্ডে, কলিন মুনরো, সূর্যকুমার যাদব, ইউসুফ পাঠান, আন্দ্রে রাসেল, পিযুশ চাওলা, জন হাস্টিংস, ব্র্যাড হজ, উমেষ যাদব।

দিল্লি ডেয়ার ডেভিলস
কুইন্টন ডি কক, মাইনাক আগরওয়াল, স্রেয়াশ আইয়ার, করণ নায়ান, সাঞ্জু স্যামসন, পবন নেগি, কার্লোস ব্র্যাথওয়েট, ক্রিস মরিস, জহির খান, অমিত মিশ্র, নাথান কাউল্টার নেইল।

আইএইচএস/এবিএস

আরও পড়ুন