ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আইপিএলে সফল হবে মুস্তাফিজ: সাকিব

প্রকাশিত: ১১:৫৪ এএম, ০৫ এপ্রিল ২০১৬

বিশ্বকাপের দামামা শেষ হওয়ার পরপরই শুরু হচ্ছে আইপিএল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে প্রথমবারের মত খেলতে যাচ্ছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজ। বিশ্বকাপে মাত্র তিন ম্যাচে নয় উইকেট নিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন তাকে কিনে সানরাইজার্স হায়দারাবাদ ভুল করেনি। মুস্তাফিজের আগে কেবলমাত্র সাকিবই আইপিএল খেলে সফল হতে পেরেছেন।
 
এবারও আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠ মাতাবেন সাকিব; কিন্তু মুস্তাফিজ খেলবেন সাকিবের প্রতিপক্ষ হয়ে, সানরাইজার্স হায়দারাবাদে। তবুও আইপিএলে মুস্তাফিজের ভালো করার ব্যপারে অনেক আশাবাদী সাকিব।

গেত সোমবার বাংলালিংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কথা বলার সময় সাকিব বলেন, ‘মুস্তাফিজকে পরামর্শ  দেয়ার কিছু নেই। সে নিজের মতো করে খেলে সেরাটাই উপহার দেবে বলে আমি আশাবাদী’।

আইপিএলে বিশ্বের সব বাঘা বাঘা ব্যাটসম্যানদের বিপক্ষে বল করতে হবে মুস্তাফিজকে। সেক্ষেত্রেও মুস্তাফিজ সফল হবেন বলে আশা ব্যক্ত করেছেন বিশ্বের সেরা এই অলরাউন্ডার। সাকিব বলেন, ‘সে এ মুহূর্তে বিশ্বের সেরা বোলারদের একজন। নিজের স্বাভাবিক খেলাটুকু খেললে এবং ফিটনেস ধরে রাখতে পারলে সাফল্য পাবে। ও আমাদের অসম্ভব রকমের একজন ভালো খেলোয়াড়। তাই ওকে নিয়ে  আমি ভীষণ আশাবাদী’

আরআর/আইএইচএস/এবিএস

আরও পড়ুন