ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

হারলেন ধোনি জিতলেন রবি

প্রকাশিত: ০১:৫৬ পিএম, ৩১ মার্চ ২০১৬

যুবরাজ সিংয়ের ইনজুরির কারণে সেমিফাইনালে ভারতীয় দলে একটি পরিবর্তন অনুমিতই ছিল। যুবরাজের পরিবর্তে কে আসবেন দলে এ নিয়ে চলছিল জোর গুঞ্জন। অধিনায়ক ধোনি চেয়েছিলেন পবন নেগিকে আর কোচ রবি শাস্ত্রী চেয়েছিলেন আজিঙ্কা রাহানেকে। শেষ পর্যন্ত জয় হয়েছে কোচের। রাহানে দলে থাকলেও নেই নেগি।

দুদিন আগেই যুবরাজের বদলি কাকে খেলানো হবে এ নিয়ে তর্কে জড়িয়ে পড়েন ভারতীয় কোচ এবং অধিনায়ক। এ নিয়ে ভারতীয় মিডিয়ায় ফলাও করেই খবর ছাপা হয়। তবে শেষ পর্যন্ত জয়ী কোচই। এমনকি এটা খেলার মাঠে প্রভাব পড়তে পারে বলেও মনে করছেন অনেকেই।

সুপার টেনের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ইনজুরিতে পড়ে টুর্নামেন্ট শেষ হয়ে যায় ভারতের অন্যতম সেরা অলরাউন্ডার যুবরাজ সিংয়ের। তার পরিবর্তে দলে অন্তর্ভুক্ত করা হয় মানিষ পাণ্ডেকে। সেমিফাইনালে মানিষও একাদশে রয়েছেন। এর আগে সর্বশেষ ম্যাচে ভারতের হয়ে সেঞ্চুরি করেছিলেন এ ব্যাটসম্যান। তাই ফর্মহীন ভারতীয় ব্যাটসম্যানদের শক্তি বাড়াতে তাকে অন্তর্ভুক্ত করেছে দলটি।

আর আজিঙ্কা রাহানেকে একাদশে নেওয়া হয়েছে ওপেনার শিখর ধাওয়ানের পরিবর্তে। বিশ্বকাপে জ্বলে উঠছিল না ধাওয়ানের ব্যাট। তাই বাধ্য হয়েই সেমিতে তাকে বিশ্রাম দেওয়ার কথা ভাবে ভারতীয় ম্যানেজমেন্ট।

আরটি/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন