ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

লক্ষ্মণের পছন্দের একাদশে সাকিব-মুস্তাফিজ

প্রকাশিত: ০৩:১২ এএম, ২৯ মার্চ ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা চার ম্যাচ হেরে বিশ্বকাপ মিশন শেষ হয়েছে টাইগারদের। দল হিসেবে টাইগাররা নিজেদের প্রমাণ করতে না পারলেও ব্যাট ও বল হাতে নিজেদের দক্ষতার প্রমাণ দিয়েছে সাকিব-মুস্তাফিজরা। তাইতো ভারতের কিংবদন্তী ব্যাটসম্যান ভি ভি এস লক্ষ্মণের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশে জায়গা পেয়েছেন তারা। তবে একাদশে ভারতীয় খেলোয়াড়দের আধিপত্য লক্ষ্য করা গেছে।

বর্তমানে লক্ষ্মণ স্টার স্পোর্টসের ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে কাজ করছেন। বর্তমান সময়ের পারফরমেন্সের উপর ভিত্তি করেই স্টার স্পোর্টসের নিয়মিত অনুষ্ঠান ‘টি-টোয়েন্টি পাওয়ার’ এ লক্ষ্মণ এবারের বিশ্বকাপে তার পছন্দের একাদশ বেছে নেন। তার এই একাদশে ভারতের  ৪ জন খেলোয়াড়, বাংলাদেশের ২ জন, ওয়েস্ট ইন্ডিজের ২ জন, নিউজিল্যান্ডের ২ জন, ইংল্যান্ডের ১ জন ও দ্বাদশ খেলোয়াড় নিয়েছেন পাকিস্তান থেকে।

লক্ষ্মণের পছন্দের বিশ্ব টি-টুয়েন্টি একাদশ-
ক্রিস গেইল, মার্টিন গাপটিল, বিরাট কোহলি, জো রুট, সাকিব আল হাসান, এম এস ধোনি, ডিজে ব্রাভো, রবিচন্দ্রন অশ্বিন, ইশ সোধি, জাসপ্রিত বুমরাহ, মুস্তাফিজুর রহমান এবং মোহাম্মদ হাফিজ।

উল্লেখ্য, এবারের বিশ্বকাপে সাকিব ৭ ম্যাচে ১০ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে করছেন ১২৯ রান। অন্যদিকে মুস্তাফিজুর রহমান বিশ্বকাপে অভিষেকেই নিজেকে বেশ ভালোভাবেই প্রমাণ করেছেন। ৩ ম্যাচ খেলে নিয়েছেন ৯ উইকেট।

আরএ/এমআর/এমএস

আরও পড়ুন