ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাংলাদেশ-ভারত ম্যাচের নাটকীয় শেষ ওভার (ভিডিও)

প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ২৩ মার্চ ২০১৬

এবারে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে ভারতের কাছে অবিশ্বাস্যভাবে এক রানে হেরে গেছে বাংলাদেশ। শেষ তিন বলে বাংলাদেশের প্রয়োজন ছিল দুই রান। জয়ের এতো কাছে এসে, এতো সম্ভাবনা তৈরি করেও হারতে হলো বাংলাদেশকে!

এ হার যেন মেনে নেয়ার মতো নয়। এ যেন পুরোপুরে এক দুঃস্বপ্ন। নিশ্চিত জয়ের ম্যাচ এভাবে হেরে যেতে হলো! ভারতের করা ১৪৬ রানের জবাব দিতে নেমে ৯ উইকেটে ১৪৫ রানেই থেমে যায় বাংলাদেশ।

শেষ ওভারে প্রয়োজন ১১ রান। মুশফিকুর রহিম পরপর দুটি বাউন্ডারি মেরে জয়টাকে একেবারে হাতের মুঠোয় নিয়ে এসেছিলেন। কিন্তু দুটি সিঙ্গেল না নিয়ে বড় শট খেলতে গিয়ে আউট হন মুশফিক এবং মাহমুদুল্লাহর মতো সিনিয়র ব্যাটসমানরা। এই দুটি আউটই হারিয়ে দেয় বাংলাদেশকে।

শেষ ৩ বলে প্রয়োজন ২ রান। চতুর্থ বলে বাউন্ডারি মারতে গিয়ে আউট হয়ে যান মুশফিক। ২ বলে প্রয়োজন ২ রান। ৫ম বলে ইজি বল ছক্কা মারতে গেলেন মাহমুদুল্লাহ। কিন্তু এবারো ক্যাচ। আউট হয়ে গেলেন মাহমুদুল্লাহ রিয়াদ।

শেষ বলে প্রয়োজন ২ রান। শুভাগত হোমের মতো ব্যাটসম্যান। ব্যাটেই বল লাগাতে পারলেন না। দৌড়েছিলেন রানের জন্য। তাও পারলেন না। রানআউট হয়ে গেলেন মুস্তাফিজুর রহমান। সেই সঙ্গে ভারতের মাটিতে ভারতকে হারিয়ে উপযুক্ত জবাবটা দিতে পারলো না টাইগাররা।

শেষ ওভারের ভিডিও দেখুন কীভাবে হেরে যায় টাইগাররা।



বিএ

আরও পড়ুন