ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ভারতের বিপক্ষে বাংলাদেশ একাদশে আসছে চমক!

প্রকাশিত: ০৯:১২ এএম, ২৩ মার্চ ২০১৬

তাসকিন-সানিকে হারিয়ে বিমর্ষ অবস্থায় রয়েছে পুরো বাংলাদেশ দল। তার উপর অসিদের বিপক্ষে অসুস্থতার কারণে দলে খেলেননি তামিম ইকবাল। সবাই সৌম্যের ব্যাটের দিকেই তাকিয়ে ছিল কিন্তু তিনি বরাবরের মত হতাশ করলেন। ফর্মটা একদমই ভালো যাচ্ছে না বাংলাদেশের এই বাঁহাতি ব্যাটসম্যানের। তামিম ইকবালকে যোগ্য সঙ্গীর মত সহযোগিতাও করতে পারছেন না।
 
শক্তিশালী ভারতের বিপক্ষে ফর্মহীনতার কারণে হয়তো তাকে দলে নাও রাখতে পারে টিম ম্যানেজমেন্ট। ইতিমধ্যে অসুস্থতা থেকে সেরে উঠেছেন তামিম। সবকিছু ঠিক থাকলে দলে ফিরছেন তামিম। অন্যদিকে অসিদের বিপক্ষে সৌম্যের থেকে তুলনামূলক ভালো খেলার পুরস্কার হিসেবে এবারও পার পেয়ে যেতে পারেন মোহাম্মদ মিথুন। তামিমের সাথে ওপেনিংয়ে দেখা যেতে পারে মিথুনকে।
 
সৌম্য সরকার বাদ পরলেও শুভাগত হোমকে দলে রাখার ব্যপারে আশাবাদী টিম ম্যানেজমেন্ট। সেক্ষেত্রে আবারো উপেক্ষিত হবেন নাসির হোসেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে অভিষেক হওয়া সাকলাইন সজীবকেও একাদশে দেখা যাবে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাকলাইন সজীব, শুভাগত হোম, মুস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।  

আরআর/এমআর/এমএস

আরও পড়ুন