ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্লেনের ভেতরেই মাশরাফিদের সাথে সেলফি

প্রকাশিত: ০৩:৫৮ এএম, ১৮ মার্চ ২০১৬

মূল পর্বের পরবর্তী দুইটি ম্যাচ খেলতে বাংলাদেশ দল এখন বাঙ্গালুরুতে অবস্থান করছে। প্রথম ম্যাচে কলকাতার ইডেন গার্ডেনে পাকিস্তানের বিপক্ষে বড় ব্যবধানে হারের পর হতাশার চাদর আঁকড়ে ধরেছিল মাশরাফি-তামিমদের। কলকাতা থেকে বাঙ্গালুরু আসার পথে আনন্দ করে সেই হতাশাকে কিছুটা হলেও কাটিয়ে উঠেছে তারা। ভারতীয় মানুষদের সেলফি তোলার ইচ্ছাটাকেও পূরণ করেন সাকিব-তামিমরা।

প্লেনের ভেতর বাংলাদেশ দলকে দেখে অনেক হতবাক হয়েছে যাত্রীরা। বাংলাদেশ দলকে বহন করা বিমানটি ছাড়তেই টাইগারদের সাথে সেলফি তোলার প্রতিযোগিতা লেগে যায়। ছেলে-বুড়োসহ সব বয়সের মানুষেরা তাদের মোবাইল নিয়ে চলে যান সেলফি তুলতে। তবে প্লেনে এতোকিছু হচ্ছে সে বিষয়েই কিছুই জানতেন না মাশরাফি আর রিয়াদ! তারা ক্লান্ত থাকার কারণে প্লেনে উঠেই ঘুমিয়ে পরেন। অতি উত্সাহীদের কারণে বিমানের মাঝখানের প্যাসেজে একটা মাঝারি আকারের ভিড় জমে গিয়েছিল।
 
বিমানবন্দরের বেল্ট থেকে লাগেজ সংগ্রহ করার সময় জটলার আকারটা আরো বড় হয়ে যায়। এবার শুধু বিমানের সহযাত্রীরাই নয়, সেলফি তুলতে হুমড়ি খেয়ে পড়েন অন্য বিমানের যাত্রী এবং বিমানবন্দরের কর্মীরাও। কাউকেই হতাশ করেনি টাইগাররা। কারণ নিজেদের হতাশা কাটাতে মানুষের এমন ভালোবাসা খুব প্রয়োজন ছিল তাদের।
 
আরআর/এমআর/পিআর

আরও পড়ুন