ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বান্ধবীকে দেয়া হিউজের শেষ বার্তা

প্রকাশিত: ১০:২১ এএম, ০৭ ডিসেম্বর ২০১৪

‌‌‘লাভ ইউ...মিস ইউ...লাভ ইউ...মিস ইউ’ মুঠোফোনে এই শেষ বার্তাটি পাঠিয়েছিলেন সদ্য প্রয়াত অস্ট্রেলিয়ান ক্রিকেটার ফিলিপ হিউজ তার প্রিয় বান্ধবীকে মেগান সিম্পসনকে। সম্প্রতি এই বার্তাটি প্রকাশ করেছেন মেগান।

সে সময় হাওয়াইতে ছুটি কাটাচ্ছিলেন তিনি। জীবনের মর্মান্তিক মৃত্যুর মুখোমুখি হওয়ার কিছুক্ষণ আগেই এই বার্তাটি পাঠিয়েছিলেন হিউজ। তখনও তিনি জানতেন না যে কিছুক্ষণ পর তার সাথে কি হতে যাচ্ছে। মেগান বলেছেন, তিন বছর আগে সিডনিতে হিউজের মঙ্গে তার পরিচয় হয়েছিল। প্রথমে হিউজ তাকে ব্যাংকার হিসেবে পরিচয় দিয়েছিল। তখনও আমি জানতাম না হিউজ যে ক্রিকেট খেলে।

তাদের বন্ধুত্বকে স্থায়ী রূপ দিতে সময়ে নিয়েছিলন দুইজনই সময় চেয়েছিলেন। মেগানের ভাষায়, তখন খারাপ একটি বিচ্ছেদ কাটিয়ে উঠেছিলাম আমরা। সবকিছু স্বাভাবিক হতে আরো সময় প্রয়োজন ছিল। তাই তাড়াতাড়িই কোন সর্ম্পকে জড়াতে চাইনি। নতুন করে কেউ কাউকে কষ্ট দিতে চাইনি। তবে হিউজ বলেছিল, চিরকাল আমাকে ওর পাশে দেখতে চায়। তবে আমার শুধু বন্ধু ছিলাম।

তিনি জানিয়েছেন, হিউজ সবসময় খুবই মজা করত। কখনো মন খারাপ করে থাকত না। যখন তখন আমার সাথে দেখা করত। হিউজের মত ভালো বন্ধু হয় না। ও শুধু ভালো বন্ধুই না, ভালো মানুষও। তার মতো বন্ধু পেয়ে আমি কতোটা ভাগ্যবতী ছিলাম তা আমি বলতে পারছি না। তবে মেগানকে যে হিউজ ভালোবাসতেন, তা স্পষ্ট করলেন কার্ক নিজেই। হিউজের অন্ত্যেষ্টিক্রিয়ায় বক্তব্য রাখতে গিয়ে মেগানকে উদ্দেশ্য করে তিনি বলেন, হিউজ তোমাকে সত্যিই খুব বেশি ভালোবাসত। সূত্র: মেইল অনলাইন।