ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আজও ছিল টিকিটের হাহাকার

প্রকাশিত: ০২:৪৯ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৬

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে ভারতের বিপক্ষে বড় হারের পর আমিরাতের বিপক্ষে দারুণ জয় পেয়ে ঘুরে দাঁড়িয়েছিল বাংলাদেশ। নিজেদের তৃতীয় ম্যাচে আজ প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলংকা। হারলে বিদায় প্রায় নিশ্চিত। এমন সমীকরণ নিয়ে মাঠে নামা টাইগারদের ম্যাচ নিয়ে দর্শকদের উৎসাহের কমতি নেই। স্টেডিয়ামের চারদিকে বিপুল সংখ্যক টিকিটহীন দর্শক শেষ সময়ে ঘুরাফেরা করছেন একটি টিকিটের প্রত্যাশায়।

ভারত-বাংলাদেশ ও পাকিস্তান-ভারত ম্যাচে দর্শকরা স্টেডিয়ামে ঢোকার জন্য প্রায় দুপুর থেকে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করেছেন। কিন্তু এদিন বিকেলের দিকে তেমন দর্শক দেখা যায়নি। তবে সন্ধ্যার দিকে ব্যাপক ক্রিকেট ভক্তদের ঢল নামে মিরপুর স্টেডিয়ামের আশেপাশে। লাইনে দাঁড়িয়ে স্টেডিয়ামের গেটে ঢোকার সময় মাঝে মধ্যেই বিশৃঙ্খল হয়ে কিছু দর্শক ঢুকে পড়ার চেষ্টা করেন। বেপরোয়া দর্শকদের নিয়ন্ত্রণ করতে নিরাপত্তাবাহিনীকে মৃদু লাঠিচার্জও করতে হয়।

Cricket-Supoter

তবে স্টেডিয়ামের চারদিকে খেলা শুরুর পরও প্রায় হাজার দুয়েক দর্শক টিকিটের প্রত্যাশায় ঘুরছিলেন। উদ্দেশ্য শেষ সময়ে কালোবাজারিদের কাছ থেকে টিকিট কিনে নেয়া। আর সুযোগ বুঝে কালোবাজারিরাও হাঁকাচ্ছেন চড়া দাম। মোহাম্মদপুর থেকে আসা সেলিম জানালেন, ‘দেড়শত টাকার প্রতিটি টিকিট তারা পাঁচশত টাকা দিতে চেয়েছেন। তাতেও রাজী হচ্ছে না কালোবাজারিরা। সর্বনিম্ন সাতশত টাকায় বিক্রি হচ্ছে এই টিকিট।’ বাড্ডা লিঙ্করোড আসা আহমেদও একই অভিযোগ করলেন। শ্রীলঙ্কার বিপক্ষে এ ম্যাচ দেখতে লালমাটিয়া থেকে এসেছেন নুসরাত। জানালেন এক কালোবাজারির কাছ থেকে তিনি আটশত টাকায় টিকিট কিনে নিয়েছেন।

আরটি/আইএইচএস/পিআর