ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শুধু মাশরাফিকেই ভয় পান মুস্তাফিজ!

প্রকাশিত: ০৩:২৬ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৬

অভিষেকের পর থেকেই ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন বাংলাদেশ দলের নতুন পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। তার বিপক্ষে ব্যাটিং করতে মাঠে নামার সময় বুক ধুরু ধুরু করে বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের। সেই মুস্তাফিজ কি না বল করতে ভয় পান বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে! আজ সংবাদ সম্মেলনে এমনটাই জানালেন টিম বাংলাদেশের অধিনায়ক।

মঙ্গলবার রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে, মজা করেই বাংলাদেশ দলের অধিনায়ক বলেন, ‘মুস্তাফিজ শুধু আমাকে বল করতেই ভয় পায়।’ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা ডায়নামাইটসের পেসার মুস্তাফিজের বলে বিশাল এক ছক্কা হাঁকিয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে ব্যাট করতে নামা মাশরাফি। এরপর থেকেই নাকি মাশরাফিকে বল করতে ভয় পান দেশসেরা এ পেসার।

অবশ্য মাশরাফিকে ভয় পেলেও সংবাদ সম্মেলনে অধিনায়কের প্রশংসাই পেলেন মুস্তাফিজ। তার সম্পর্কে ম্যাশ বলেন, ‘মুস্তাফিজের সব সময় আত্মবিশ্বাস থাকে। ওর যে স্লোয়ারটা আছে, যেটা আমরা বলি কাটার, ও সেটা বিভিন্নভাবে করতে পারে। একটা ম্যাচের আগে ও কখনোই একটা ব্যাটসম্যান কিংবা কোনো দল নিয়ে চিন্তা করে না। ও ওর পারফরম্যান্সটাকেই বিশ্বাস করে। ওর যে বলগুলো আছে সেগুলোতে ওর বিশ্বাস থাকে, ব্যাটসম্যান কি করবে সেটা চিন্তা করে না। এটা ওকে অনেক দূর এগিয়েনিয়ে যায় তাকে। যুদ্ধে জয়ী করে দেয়। নিজেও ওপর সে অনেক বিশ্বাস রাখে। এবং ওর যেটা আছে সেটা নিয়ে আপনি হোম ওয়ার্ক করতে পারেন কিন্তু খুব কঠিন হবে।’

আরটি/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন