ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে ভারত

প্রকাশিত: ০৬:০৩ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৬

বাংলাদেশ-ভারত ম্যাচ দিয়ে বুধবার পর্দা উঠছে এশিয়া কাপের ১৩ তম আসরের। আর নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে ভারত। সোমবার রাজধানীর একটি হোটেলে নিজের নামের আদ্যক্ষর ও জার্সি নাম্বারের অনুকরণে সিগনেচার পারফিউম এন.এইচ 69 এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এসব কথা বলেন টাইগার দলের অলরাউন্ডার নাসির হোসেন। অনুষ্ঠানে জাতীয় দলের বাকি সদস্যদের সাথে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালও উপস্থিত ছিলেন।

বিশ্বের অনেক জনপ্রিয় ক্রীড়া ব্যক্তিত্বদের নামে রয়েছে নানান সামগ্রী। তবে, এবারই প্রথমবারের মতো বাংলাদেশের কোন ক্রীড়া বিদের নামে নামকরণ করা হয়েছে একটি পারফিউমের। তিনি হলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। তবে এখানেই শেষ নয়, এই সুগন্ধির ঘ্রাণের আবিষ্কারকও স্বয়ং নাসির। ফলে নামকরণ করা হয়েছে তার নামের আদ্যক্ষর এন. এইচ ও জার্সি নাম্বার 69 এর অনুকরণে এন. এইচ 69। আর এর মাধ্যমেই ক্রিকেটের পাশাপাশি ব্যক্তিগত ব্যবসায়িক কর্মকাণ্ডেও জড়ালেন এই অলরাউন্ডার।

nasir

তবে, নতুন এই পণ্যের মাধ্যমে এদিন নিজেকে পরিচিত করতে আসলেও ক্রিকেটের আলোচনার বাইরে যেতে পারলেন না নাসির। তাই, ২৪ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠেয় মূল পর্বের লড়াই নিয়ে নিজেদের প্রস্তুতির কথা জানালেন তিনি। পাশাপাশি, ক`দিন আগেই দেশের মাটিতে হারানোয় প্রথম ম্যাচের প্রতিপক্ষ ভারতই চাপের মুখে থাকবে বলে মনে করেন তিনি।

এদিকে, নতুন এই পারফিউমের মাধ্যমেই ভক্তদের মাঝে থাকতে চান বলে জানিয়েছেন নাসির হোসেন। ভবিষ্যতে এন. এইচ 69 ব্র্যান্ডের আরো পণ্য বাজারে ছাড়ার পরিকল্পনার কথা জানালেন এই অলরাউন্ডার।

এমআর/পিআর

আরও পড়ুন