ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দ্রুততম মানব-মানবী সেই ইমরান-শিরিন

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৮:৩১ পিএম, ২৩ ডিসেম্বর ২০২২

দেশের দ্রুততম মানব ও মানবীর খেতাব ধরে রেখেছেন ইমরানুর রহমান ও শিরিন আক্তার।

শুক্রবার (২৩ ডিসেম্বর) বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ৪৬তম জাতীয় অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে ১০০ মিটার স্প্রিন্টে বাংলাদেশ আর্মির এ অ্যাথলেট ১০ দশমিক ৪৯ সেকেন্ড সময় নিয়ে নিজের শ্রেষ্ঠত্ব ধরে রেখেছেন।

দ্বিতীয় হয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর রকিবুল হাসান। তিনি সময় নিয়েছেন ১০ দশমিক ৭১ সেকেন্ড। বাংলাদেশ নৌবাহনীর মোহাম্মদ ইসমাইল ১০ দশমিক ৭৩ সেকেন্ড সময় নিয়ে হয়েছেন তৃতীয়।

মেয়েদের ১০০ মিটার স্প্রিন্টে বাংলাদেশ নৌবাহনীর শিরিন আক্তার ১২ দশমিক ২০ সেকেন্ড সময় নিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট ধরে রেখেছেন। দ্বিতীয় হয়েছেন একই প্রতিষ্ঠানের সুমাইয়া দেওয়ান। তিনি সময় নিয়েছেন ১২ দশমিক ২৯ সেকেন্ড।

১০০ মিটার স্প্রিন্টে মেয়েদের ইভেন্টে তৃতীয় হয়েছেন বাংলাদেশ আনসার ও ভিডিপির কবিতা রায়। তিনি সময় নিয়েছেন ১২ দশমিক ৩৯ সেকেন্ড।

জাতীয় অ্যাথলেটিকসের প্রথম দিনে মেয়েদের উচ্চলম্ফে রেকর্ড গড়ে স্বর্ণ জিতেছেন রিতু আক্তার। বাংলাদেশ সেনাবাহিনীর এই জাম্পার লাফিয়েছেন ১ দশমিক ৭৫ মিটার।

রৌপ্য জিতেছেন বাংলাদেশ নৌবাহিনীর উম্মে হাফসা রুমকি। তিনি লাফিয়েছেন ১ দশমিক ৬৫ মিটার। ব্রোঞ্জ জেতা বাংলাদেশ সেনাবাহিনীর জান্নাতুল লাফিয়েছেন ১ দশমিক ৪৫ মিটার।

আরআই/এএএইচ/এএসএম