ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আগামী সপ্তাহের মধ্যেই আপিল করবে আশরাফুল

প্রকাশিত: ০৯:৪২ এএম, ১৬ জুলাই ২০১৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর দ্বিতীয় আসরে ম্যাচ ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে ক্রিকেট থেকে আট বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন মোহাম্মদ আশরাফুল। এবার এই শাস্তির বিরুদ্ধে আগামী এক সপ্তাহের মধ্যেই আপিল করছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে আলাপ কালে একথা জানান তিনি।

বিপিএল ফিক্সিংয়ের দায়ে আট বছর নিষিদ্ধের পাশাপাশি ১০ লক্ষ টাকা জরিমানাও করা হয়েছিলো তাকে। তবে ট্রাইব্যুনাল থেকে জানানো হয়েছিলো ২১ দিনের মধ্যে আপিল করতে পারবেন আশরাফুল। এসব কথা স্বরণ করে দিলে আশরাফুল জানান, আগামী সপ্তাহের মধ্যেই আপিল করব।

জানা যায়, নিজেকে ফিট রাখতে জাতীয় দলের ট্রেনারের কাছে ট্রেনিং করার জন্য একটি সূচি চাইছেন আশরাফুল। মূলত এই জন্যই বোর্ডে আগমন টেস্ট ক্রিকেটের সর্ব কনিষ্ঠতম সেঞ্চুরিয়ানের। সাংবাদিকদের সাথে কথা বলার পর জাতীয় দলের কোচ হাথুরুসিংহের সাথে দেখা করেন তিনি। সে সময় তার জন্য অনুশীলনের ব্যবস্থা করে দিতে বললে হাথুরুসিংহে বলেন, তুমি লিখিত একটি অনুরোধপত্র বিসিবি’র নিকট দিতে পার।

এই সময় শ্রীলঙ্কান এই কোচ আরও বলেন, নিজের ভুলটা তুমি উপলদ্ধি করেছ, সত্য স্বীকার করেছ। খুব ভালো করেছ। আশা করি, একদিন আবার ক্রিকেটে ফিরতে পারবে।