ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

স্কটল্যান্ডের কাছে নামিবিয়া শক্ত প্রতিপক্ষ

প্রকাশিত: ০৩:১৫ পিএম, ২৮ জানুয়ারি ২০১৬

নামিবিয়াকে শক্ত প্রতিপক্ষ হিসেবে মাথায় রেখেই মাঠে নামবে বলে জানিয়েছেন স্কটল্যান্ড অধিনায়ক নেইল ফ্ল্যাগ। তার মতে, নামিবিয়া দলে বেশ ক’জন খেলোয়াড় রয়েছেন, যাদের ব্যাট এবং বলের প্রতি একটু নজর দিলেই তারা লক্ষ্যের সীমানা স্পর্শ করতে পারবেন। তবে তার দল (স্কটল্যান্ড) বিশ্বকাপের প্রথম জয়টি পেতে চান বলে জানান ফ্ল্যাগ।

নেইল ফ্ল্যাগ বলেন, তার দল ২৬ জানুয়ারী থেকে কক্সবাজার এসে ঘামঝরানো অনুশীলন করেছে। মাঠের সাথে নিজেদের ঘষামাজা করাটাও বেশ ভালোভাবে করেছেন বলেছেন বলে জানান তিনি। সুতরাং, খেলোয়াড়দের প্রস্তুতিতে আশা করা যায় নামিবিয়া শক্ত প্রতিপক্ষ হলেও জয় পাওয়াটা দুরূহ হবে না।

এক প্রশ্নের জবাবে নেইল ফ্ল্যাগ বলেন, ঢাকার চেয়ে কক্সবাজার ষ্টেডিয়াম অভুতপূর্ব। বিশ্বের দীর্তম সমুদ্র সৈকত তাদের দলকে সব সময় কাছে ডাকতো। বিশ্বকাপে এসে কক্সবাজারেই তাদের প্রথম খেলা, এটি তাদের মনের আলাদা খোরাক জোগাবে বলেও মনে করেন স্কটল্যান্ড অধিনায়ক।

অধিনায়কের পাশাপাশি কথা বলেন, স্কটল্যান্ডের ম্যানেজার রন। তিনি বলেন, প্রস্তুতির যতোটুকু প্রয়োজন তার দল সবটাই রপ্ত করেছে। বাকীটা মাঠেই প্রদর্শন করা হবে বলে জানান তিনি।  

তবে নামিবিয়াও তাদের সাথে পাল্লা­ দিয়ে অনুশীলন করেছে। দেখা যাক কার পরিশ্রমটা নিজেদের ললাটে সৌভাগ্য রেখা টেনে দেয়! শুক্রবার কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট ষ্টেডিয়ামে মুখোমুখি হবে স্কটল্যান্ড ও নামিবিয়া। খেলাটি শুরু হবে সকাল ৯টায়।

আইএইচএস/পিআর