ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রোনালদোর প্রস্তাবে সাড়া দিলেন জেনিফার

প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২৭ জানুয়ারি ২০১৬

ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক চুকে-বুকে যাওয়ার পর দীর্ঘদিন একা একা দিন কাটাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সত্যিই কি একা একা দিন কাটাচ্ছেন? এর মধ্যেই যে উঠেছে তার অনেকগুলো প্রেম কাহিনীর কথা! একটার পর একটা সম্পর্কের জড়ানোর রটনা রটেছে মিডিয়ায়।

যদিও কোনোটার সত্যতা মেলেনি। এমনকি অস্ট্রেলিয়ায় গিয়ে একজনকে ডেটিংয়ের প্রস্তাব দেয়ার পর রোনালদো প্রত্যাখ্যাত হয়েছিলেন বলেও খবর বেরিয়েছে। শুধু তাই নয়, মরোক্কান বক্সার বন্ধু বদর হারির সঙ্গে সমকামী সম্পর্ক নিয়েও বেশ তুলকালাম হয়েছিল মিডিয়ায়।

তবে এবার আর জ্বল্পনা-কল্পনা নয়। সত্যি সত্যি রোনালদো নতুন প্রেমে জড়াচ্ছেন। তার জুটি হয়ে আসছেন রোনালদোরই সাবেক বান্ধবী কিম কার্দাশিয়ানের ছোট বোন ক্যান্ডাল জেনিফার। রোনালদো তাকে ডেটিংয়ের প্রস্তাব দেয়ার পরই জেনিফার সিদ্ধান্ত নেন সেই প্রস্তাবে সাড়া দেয়ার।

ইনস্টাগ্রামে ক্যান্ডাল জেনিফারের একটি ছবি দেখেই তাকে পছন্দ হয়েছে রোনালদোর। শুধু তাই নয়, রোনালদোর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এখন ভরে উঠেছে জেনিফার সম্পর্কীয় নানা তথ্যে। ক্যান্ডালের প্রায় প্রতিটা ছবিতেই ‘লাইক’ করেছেন রোনালদো। ক্যান্ডালের বয়ফ্রেন্ড থাকলেও ওয়ান ডিরেকশন তারকা হ্যারি স্টাইল। তবে, ইউরোপীয় মিডিয়া জানাচ্ছে, রোনালদোর ডাকে সাড়া দিয়ে হ্যারি স্টাইলের সঙ্গে সম্পর্ক কাট করে দিচ্ছেন ক্যান্ডাল জেনিফার।

"
জেনিফার ক্যান্ডালের পক্ষ থেকে জানানো হয়েছে, রোনালদোর আগ্রহের কারণে তিনি সিদ্ধান্ত নিয়েছেন তার সঙ্গে ডেটিংয়ে যাবেন। বৃহস্পতিবারই বার্সেলোনা সফর করবেন ক্যান্ডাল জেনিফার। এরপরই রোনালদোর সঙ্গে তার সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা রয়েছে।

ক্যান্ডাল জেনিফার সম্পর্কে একটি সূত্র হলিউড লাইফ ডটকমকে বলেন, ইনস্টাগ্রামে রোনালদো যখন তার ছবিতে একের পর এক লাইক দিয়ে যাচ্ছিলেন এবং তার সম্পর্কে আগ্রহ প্রকাশ করছিলেন, তখন তিনি নিজেও রিয়াল তারকার সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন।

তিনি ভাবছেন, যে রোনালদোই হবে তার জন্য অসাধারণ। ওই সূত্র আরও জানান, যখন জেনিফারকে জিজ্ঞাসা করা হলো, তিনি কি রোনালদোর সঙ্গে ডেটে যাচ্ছেন, তখন কোনো রাখ-ঢাক না করেই স্বীকারোক্তি দিয়ে দেন।

আইএইচএস/বিএ