ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রোনালদোকে বিক্রি করবে না রিয়াল

প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২৭ জানুয়ারি ২০১৬

ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদে সুখি নন, বার্নাব্যু ছেড়ে যাবেন রোনালদো- এমনই নানা গুঞ্জনে সারা বছরই যেন মুখর থাকে স্প্যানিশ ফুটবলাঙ্গন। আর বার বারই রিয়ালের পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়, তারা কোনোভাবেই তাদের সেরা ফুটবলারটিকে বিক্রি করবে না। সোনার ডিমপাড়া হাঁসকে কে`ই বা চায় হাতছাড়া করতে। শিরোপা জিততে পারুক আর না পারুক, রোনালদোই যে, রিয়াল মাদ্রিদের সোনার ডিমপাড়া হাঁস- এ কথা তো অস্বীকার করতে পারবে না বার্নাব্যুর কর্মকর্তারা।

এবার আবারও রোনালদো বিষয়ক ট্রান্সফারের গুঞ্জনে মুখ খুলতে হলো রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে। তিনি সরাসরিই জানিয়ে দিলেন, কোনো মূল্যেই রোনালদোকে বিক্রি করা হবে না। বরং, ফরাসি ক্লাব পিএসজির প্রস্তাবকে তিনি তুড়ি মেরে উড়িয়ে দিলেন।

এমনিতেই কঠিন একটা পরিস্থিতি মোকাবেলা করছে রিয়াল মাদ্রিদ। কোচ বরখাস্ত তো আছেই, সঙ্গে কোপা দেল রে থেকে বহিষ্কার, দু-মওসুমের জন্য খেলোয়াড় বেচা-কেনায় নিষেধাজ্ঞা, লা লিগায় একের পর এক পয়েন্ট হারানো- সব কিছুতেই জেরবার রিয়াল মাদ্রিদ। এমন পরিস্থিতিতে যখন তাদের সেরা খেলোয়াড় নিয়ে টানাটানি শুরু হয়, তখনই কথা বলতে বাধ্য হলেন রিয়াল প্রেসিডেন্ট পেরেজ।

রিয়াল প্রেসিডেন্ট রোনালদো সম্পর্কে পিএসজির প্রস্তাব সম্পর্কে ফ্রেঞ্চ ফুটবলকে বলেন, `আমি তাদের প্রস্তাবে অবাক হইনি। কারণ, ক্রিশ্চিয়ানো রোনালদো বিশ্বসেরা ফুটবলার এবং তিনি হচ্ছেন রিয়াল মাদ্রিদের আইকন। তিনি রিয়ালের লিডার। অন্য ক্লাবগুলো তাকে পেতে চাইবে, এটাই স্বাভাবিক। তিনি এখানকার ডি স্টেফানো এবং এখানেই তিনি খুব সুখি। সুতরাং, কোনভাবেই রিয়াল মাদ্রিদ ছাড়ার প্রশ্ন আসে না রোনালদোর।`

আইএইচএস/বিএ