ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কঠিন শীতেও টাইগারদের কঠোর অনুশীলন

প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে সমতা নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে টাইগারদের। আর সে কারণেই এশিয়া কাপের জন্য নিজেদের প্রস্তুত করতে টি-টোয়েন্টি সিরিজের পর পরেই অনুশীলনে নেমেছে টাইগাররা।

সোমবার তীব্র শীতের মাঝেও কঠোর অনুশীলন করেছে হাতুরুসিংহের শিষ্যরা। এবার তাদের লক্ষ্য এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ। রোববার থেকে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট দলের এ অনুশীলন শুরু হয়।

জিম্বাবুয়ের কাছে দু’টি ম্যাচ হেরে মনোবলে যে চিড় ধরেছে, তা ফেরাতেই একদিন বিশ্রাম শেষে  অনুশীলন শুরু করে মাশরাফিরা।

রোববারই অনুশীলনে যোগ দিয়েছেন ইনজুরি থেকে ফেরা মুশফিকুর রহিম। তবে সন্তানসম্ভবা স্ত্রীকে সময় দিতে ব্যাংককে থাকায় অনুশীলনে ছিলেন না তামিম। এছাড়া দলের শক্তি বাড়াতে প্রাথমিক দলে ডাক পেয়েছেন সাকলাইন, সজীব ও জুবায়ের হোসেন।  
 
এশিয়া কাপের জন্য প্রাথমিক ক্যাম্পে থাকা ক্রিকেটাররা হলেন, সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, কাজী নুরুল হাসান সোহান, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, শুভাগত হোম চৌধুরী, আরিফুল হক, আরাফাত সানি, মাশরাফি বিন মুতর্জা, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আল আমিন হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ শহীদ, আবুল হাসান রাজু, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি ও মুক্তার আলী।

আরটি/এএইচ/পিআর