ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

লিভারপুলের নাটকীয় জয়

প্রকাশিত: ০৪:৪৩ এএম, ২৪ জানুয়ারি ২০১৬

দুই গোলে পিছিয়ে থেকেও যোগ করা সময়ের গোলে নাটকীয় এক জয় তুলে নিল ইংলিশ জায়ান্ট লিভারপুল। গোলবন্যার সে লড়াইয়ে নরউইচ সিটির মাঠে ৫-৪ ব্যবধানের অসাধারণ এক জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ১৮ মিনিটে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন ফিরমিনো। মিলনারের অ্যাসিস্ট থেকে গোলটি করেন তিনি। ২৯ মিনিটে মোবকানির গোলে ১-১ সমতায় ফেরে নরউইচ। ম্যাচের ৪১ মিনিটে এভারটনের সাবেক তারকা নেইস্মিথের গোলে স্বাগতিকরা ২-১ এগিয়ে থেকে বিরতিতে যায়।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৪ মিনিটে লিড ৩-১ এ নিয়ে যায় স্বাগতিকরা। পেনাল্টি থেকে দলের তৃতীয় গোলটি করেন হোলাহান। তবে, এক মিনিট পরেই ব্যবধান কমান লিভারপুলের তারকা হেন্ডারসন। ম্যাচের ৬৩ মিনিটের মাথায় সমতায় ফেরে পিছিয়ে থাকা অলরেডসরা। দলের তৃতীয় আর নিজের দ্বিতীয় গোলটি করেন ফিরমিনো। আর ম্যাচের ৭৫ মিনিটের মাথায় মিলনারের গোলে আরেকবার লিড নেয় লিভারপুল।

৪-৩ গোলে যখন ম্যাচে জয় নিয়ে মাঠ ছাড়ার জন্য প্রস্তুত লিভারপুল, ঠিক তখনই নাটক জমে উঠে। যোগ করা অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে সমতায় ফেরে নরউইচ। সেবাস্তিয়ান আইমারের গোলে ৪-৪ স্কোর দাঁড়ায়। এখানেও থেমে থাকেনি ম্যাচে ফল। যোগ করা অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে গোল করে দলকে আবারো এগিয়ে নেন লিভারপুলের অ্যাডাম লালানা। ভাগ্যের জোরে ম্যাচে ফেরে অলরেডসরা।

বাকি সময়ে আর কোনো গোল না হলে ৫-৪ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথি হয়ে খেলতে নামা লিভারপুল।

এমআর/এমএস