ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

৯ গোলের রোমাঞ্চে লিভারপুলের জয়

প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬

ইংলিশ প্রিমিয়ার লিগে নয় গোলের এক রোমাঞ্চকর লড়াইয়ে শেষ পর্যন্ত জয় পেয়েছে লিভারপুল। নাটকীয় এই ম্যাচের যোগ করা সময়ে গোল হয়েছে দু’টি। শেষ অংশে অ্যাডাম লালানার গোলে নরউইচ সিটির বিপক্ষে ৫-৪ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লুপের শিষ্যরা।

শনিবার রাতে ক্যারো রোড স্টেডিয়ামে ১৮ মিনিটেই রবার্তো ফিরমিনোর গোলে এগিয়ে যায় লিভারপুল; কিন্তু এগিয়ে গিয়েও স্বস্তি পায়নি অলরেডরা। টানা তিন গোল খেয়ে ১-৩ ব্যবধানে পিছিয়ে পড়ে তারা। ২৯ মিনিটে নরউইচের পক্ষে ডিউমারচি এমবোকানি সমতাসুচক গোল করেন। ৪১তম মিনিটে স্টিভেন নাইস্মিথের দুর্দান্ত গোলে এগিয়ে যায় নরউইচ।

বিরতির পর আক্রমণের ধার বাড়ায় লিভারপুল; কিন্তু ধারার বিপরীতে উল্টো গোল খেয়ে বসে তারা। ৫৪ মিনিটে নাইস্মিথকে ডি বক্সে ফাউল করলে পেনাল্টি পায় নরউইচ। আর তা থেকে সহজের গোল করেন ওয়েস হুলাহান। তৃতীয় গোল খেয়েই যেন জেগে ওঠে লিভারপুল। পরের মিনিটেই জর্ডান হেন্ডারসনের দারুণ এক গোলে ম্যাচে ফেরে তারা।  

আট মিনিট পর রবার্টো ফিরমিনির গোলে সমতায় ফেরে লিভারপুল। ৭৫ মিনিটে লিভারপুলকে এগিয়ে নেন সাবেক সিটি তারকা জেমস মিলনার। পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে উঠে নরউইচ।

কিন্তু নাটকীয়তা শুরু হয় ম্যাচের যোগ করা সময়ে। ইনজুরি টাইমের তৃতীয় মিনিটে সেবাস্তিয়ান বাসং দারুণ এক গোল করে স্বাগতিকদের উল্লাসে ভাসান; কিন্তু স্বাগতিক দর্শকদের উল্লাস স্তব্ধ করে দেন অ্যাডাম লালানা। খেলা শেষ হবার কয়েক মুহূর্ত আগে জয়সুচক গোল করেন এই ফরোয়ার্ড। ফলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

আরটি/আইএইচএস/আরআইপি