ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বিসিএলের দুই ম্যাচই ড্রয়ের পথে

প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২১ জানুয়ারি ২০১৬

দ্বিতীয় দিন পুরোটাই বৃষ্টির কবলে পরে ভেস্তে যাওয়ায় নিষ্প্রাণ ড্রয়ের পথেই এগিয়ে যাচ্ছে বিসিএলের দুটি ম্যাচ। ম্যাচের তিন দিন শেষ হয়ে গেলেও এখনও সব দলের একটি করে ইনিংস শেষ হয়নি। তৃতীয় দিন শেষে বগুড়ায় পূর্বাঞ্চলকে ২১৪ রানে গুটিয়ে দিয়ে উত্তরাঞ্চল করেছে ৩ উইকেটে ৫৯। আর রাজশাহীতে মধ্যাঞ্চলের ৩৮১ রানের বড় সংগ্রহের পর ৩ উইকেটে ৮১ রান করেছে দক্ষিণাঞ্চল।

বৃহস্পতিবার বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে আগে দিনের ৮ উইকেটে ২০৮ রান নিয়ে খেলতে নামে পূর্বাঞ্চল। এদিন আর ছয় রান তুলতেই শেষ দুই উইকেট হারায় তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন তাসামুল হক। এছাড়া লিটন দাস করেন ৪৩ রান। উত্তরাঞ্চলের পক্ষে ৩৩ রানে ৩টি উইকেট নেন সানজামুল ইসলাম। এছাড়া শুভাশিস, মাহমুদুল ও নাসির ২টি করে উইকেট পান।

উত্তরাঞ্চল তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দিন শেষে ৩ উইকেটে করে ৫৯ রান। সর্বোচ্চ ২৮ রান করে অপরাজিত রয়েছেন জুনায়েদ সিদ্দিকী। পূর্বাঞ্চলের আবুল হাসান রাজু ২৯ রানে ২টি উইকেট পান।

অপর ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে আগের দিনের ৫ উইকেটে ২৫৫ রান নিয়ে ব্যাট করতে নামে মধ্যাঞ্চল। এদিন শেষ পাঁচ উইকেট হারিয়ে ১২৬ রান যোগ করে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ১০৩ রান করেন শামসুর রহমান শুভ।

এছাড়া শরিফুল্লাহ ৯১ এবং শুভাগত হোম ৮৩ রান করেন। দক্ষিণাঞ্চলের পক্ষে ১৩৪ রানের বিনিময়ে ৫টি উইকেট পান আব্দুর রাজ্জাক। এছাড়া আসিফ হাসান এবং রবিউল ইসলাম ২টি করে উইকেট পান।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দিন শেষে ৩ উইকেটে ৮১ রান করেছে দক্ষিণাঞ্চল। সর্বোচ্চ ৩৩ রান করেন তুষার ইমরান। এছাড়া ফজলে মাহমুদ করেন ৩২ রান। মধ্যাঞ্চলের পক্ষে ২৫ রানে ২টি উইকেট পান শুভাগত হোম।

আরটি/বিএ