ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মুশফিকের চোট গুরুতর কিছু নয়

প্রকাশিত: ০৪:২৯ পিএম, ১৮ জানুয়ারি ২০১৬

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটা অনেক হারানোর বিনিময়ে জয়টা পেয়েছে বাংলাদেশ। একদিনেই ইনজুরিতে পড়েছেন দু’জন। মুশফিকুর রহিম এবং মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজের চোট খুব গুরুতর কিছু নয় বলে আগেই জানানো হয়েছিল। তবে শঙ্কা মুশফিককে নিয়ে। ডান পায়ের হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন তিনি। আগেরদিনই জানানো হয়েছে, ঢাকায় নিয়ে স্ক্যান করা হবে। এরপরই জানা যাবে আসল অবস্থা।

আজ সকালেই ঢাকা ফিরে আসেন মুশফিক। রাজধানীর একটি হাসপাতালে এমআরআই হয়েছে তার। রিপোর্ট পাওয়া যাবে আগামীকাল। তবে বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরী জানিয়েছেন খুব চিন্তিত হওয়ার কিছু নেই, ‘কাল রিপোর্ট পেলেই এ ব্যাপারে চূড়ান্ত মন্তব্য করা যাবে। তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে চোট খুব গুরুতর নয়। এক থেকে দুই সপ্তাহ বিশ্রাম নিলেই মুশফিক সুস্থ হয়ে উঠবেন।’

দেবাশিসের কথায় বাংলাদেশের ক্রিকেট একটু স্বস্তি অবশ্যই পাবে। সামনে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো প্রতিযোগিতা, এই সময়ে মুশফিকুর চোট যে দেশের ক্রিকেটের জন্য বড় একটা অস্বস্তি।

উল্লেখ্য, দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোটে ব্যাটিং অসম্পূর্ণ রেখেই উঠে যেতে হয়েছিল মুশফিকুর রহিমকে। পরে ফিল্ডিংয়েও নামেননি তিনি। বাংলাদেশের অন্যতম সেরা এই ব্যাটসম্যানের চোট কতটা গুরুতর সেটি নিয়েই ছিল বড় শঙ্কা।

আইএইচএস/বিএ