ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কোথায় পাওয়া যাবে ‘মাশরাফি’

প্রকাশিত: ০২:৪২ পিএম, ১৮ জানুয়ারি ২০১৬

বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এমন একজন ব্যক্তিত্ব, যিনি শুধু ক্রিকেটারই নন, বাংলাদেশের মানুষের স্বপ্নের নায়কও বটে। তাকে নিয়ে তাই বই লিখে সাড়া ফেলে দিয়েছেন ক্রীড়া সাংবাদিক দেবব্রত মুখোপাধ্যয়। প্রায় ৫০০‘রও বেশি পৃষ্ঠার বই লিখে তার নামই দেয়া হয়েছে ‘মাশরাফি’। বইটির বর্নাঢ্য উদ্বোধন হয়ে গেলো খুলনার সিটি ইন হোটেলে। সাকিব-তামিম-কোচ হাথুরুসিংহেসহ জাতীয় দলের সকল ক্রিকেটার এবং কর্মকতারা উপস্থিত ছিলেন ‘মাশরাফি’ প্রকাশ অনুষ্ঠানে।  
 
বইটি বাজারে আসার আগেই বেশ সাড়া ফেলেছে। মাশরাফি ভক্তরা জানতে চান, কোথায় পাওয়া যাবে এই বইটি। ভক্তদের প্রত্যাশার কথা বিবেচনা করে বেশ কয়েকটি মাধ্যমে ‘মাশরাফি’ বইটি বিক্রির উদ্যোগ নেয়া হয়েছে।

‘মাশরাফি’ নামক বইটি বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের সংগঠন ‘বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন’ (বিসিএসএ) তাদের প্রথম প্রকাশনা হিসেবে বের করছে। প্রায় পাঁচ’শ পৃষ্ঠার এই বইটি পাওয়া যাবে যে বাংলাদেশের কোনো বইয়ের দোকানে, অনলাইন শপিং মল আজকের ডিলে (ajkerdeal.com), চেইন শপিং মল স্বপ্ন’র প্রতিটি আউটলেটে। এছাড়াও ২১শে বইমেলায় প্রকাশনী সংস্থা ঐতিহ্য’র স্টলে পাওয়া যাবে বইটি।

আইএইচএস/পিআর

আরও পড়ুন