ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মুশফিকের পর ইনজুরিতে মুস্তাফিজ

প্রকাশিত: ১২:৩৩ পিএম, ১৭ জানুয়ারি ২০১৬

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে যেন দুর্ভাগ্য ভর করেছে বাংলাদেশ শিবিরের ওপর। এশিয়া ও বিশ্বকাপের আগে বড় আতঙ্কে পড়েছে দেশের ক্রিকেটভক্তরা। দলের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিমের পর ইনজুরিতে পড়লেন সেরা বোলার মুস্তাফিজুর রহমানও।

ইনিংসের শেষ ওভারে বল করার সময় বাম কাঁধের ব্যাথায় অস্বস্তিতে ভুগছিলেন মুস্তাফিজ। এ সময় সতীর্থ তামিম ইকবাল ছুটে এসে তার খোঁজ নেন। কারণ মুস্তাফিজ অনেক আগে থেকেই বাম কাঁধ এবং কনুইয়ের ইনজুরিতে ভুগছিলেন। তাই ঝুঁকি এড়াতে অধিনায়কের পরামর্শ নিয়ে নিয়ে মুস্তাফিজকে বোলিং করতে নিষেধ করেন তামিম। শুধু বোলিং করতে নিষেধ করাই নয়, মুস্তাফিজকে ফিল্ডিংয়ে দাঁড়াতেও নিষেধ করেন তামিম। ফলে শেষ বলটি না করেই মাঠ ত্যাগ করেন মুস্তাফিজ। মূলতঃ বাম কাঁধে ব্যাথা অনুভব করায় তিনি আর বল করেননি। ওভারের শেষ বলটি করে দেন সাব্বির রহমান।

মুস্তাফিজের ইনজুরি নিয়ে দলের অধিনায়ক মাশরাফি পরে সংবাদ সম্মেলনে বলেন, ‘মুস্তাফিজের আসলে পুরানো সমস্যা ছিল, কাঁধ এবং কনুই দুইটাই। আশা করি তেমন গুরুত্বর কিছু না। ঝুঁকি এড়াতে একটা বল বাকি থাকলেও ওকে দিয়ে করাইনি। তাড়াতাড়ি সম্ভব চিকিৎসা শুরু করার জন্য ওকে মাঠ থেকে নামানো হয়েছে। আশা করি ইনজুরি এত বড় কিছু না, ঠিক হয়ে যাবে। তবে এ মুহূর্তে অবশ্যই এটা চিন্তার বিষয়।’

এর আগে বাংলাদেশের ইনিংসে ব্যাটিং করার সময় ডান পায়ের হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পরে মাঠ ছাড়েন মুশফিকুর রহিম। হঠাৎ ইনজুরিতে পরে সিরিজটাই শেষ হয়ে গেছে তার।

আরটি/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন