ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

খুলনায় দর্শকদের উপচে পড়া ভিড়

প্রকাশিত: ০৯:৩৫ এএম, ১৫ জানুয়ারি ২০১৬

প্রায় দশ বছর পর আবার টি-টোয়েন্টি সংস্করণে খুলনার মাঠে নামছে বাংলাদেশ। এই মাঠেই ২০০৬ সালে এ সংস্করণের অভিষেক হয় টাইগারদের। এরপর প্রায় দশ বছর অপেক্ষা করতে হলো খুলনার দর্শকদের আরও একটি টি-টোয়েন্টির জন্য। দীর্ঘ প্রতিক্ষার পর আবার ঘরের মাঠে টি-টোয়েন্টি সংস্করণের ধুম ধারাক্কা ব্যাটিং দেখতে হুমড়ি খেয়ে পড়েছে দর্শকরা।

শুক্রবার সকাল থেকেই শেখ আবু নাসের স্টেডিয়ামের আশে পাশে দর্শকদের ঢল নামে। সকালে আসা অধিকাংশই এসেছিলেন আগের দিন টিকেট না পেয়ে টিকেট নামক সোনার হরিণ সংগ্রহ করতে। দুপুরের দিকে স্টেডিয়ামের গেতে লম্বা লাইনের দাঁড়ান ক্রিকেটপ্রেমীরা। বেলা দেড়টায় প্রবেশ দাঁড় খুলে দিলে ধীরে ধীরে ঢুকতে থাকে তারা।

Sports

তবে বাইরের অনেক দর্শক টিকেট না পেয়ে ছুটাছুটি করছেন শেষ মুহূর্তে সংগ্রহ করার জন্য। তবে এদিন কালোবাজারিদের প্রাধান্য তেমন ছিলনা। ফলে অনেকেই হতাশ হয়েছেন। সুমন নামে এক দর্শক গেটের বাইরে থাকা অবস্থায় জানান, কাল অনেক চেষ্টার পর টিকেট সংগ্রহ করতে পারি নাই। ভেবেছিলাম ব্লাকে কিনে নিব। সেটাও চোখে পরছেনা। দুই একজন টিকেটের চড়া মূল্য হাঁকাচ্ছে। তাই মনে হয় খেলাটি আর দেখা হবে না।

আগের দিন ব্যাংক কর্তৃপক্ষ জানিয়েছিল মাত্র তিন ঘণ্টায় শেষ হয়েছে ৫ হাজার টিকিট। তবে অনেকেই অভিযোগ করেছেন দুই হাজার টিকিটও বিক্রি হয়নি। গতকালই দর্শকদের আগ্রহ দেখে বুঝা গিয়েছিল উৎসবের নগরী হয়ে উঠবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম।

আরটি/এমআর/এমএস

আরও পড়ুন